ব্যর্থ মোয়েসের ছুটি, ম্যান ইউয়ের দায়িত্বে `শ্রমিক` গিগস

টানা ব্যর্থতার জেরে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হল ডেভিড মোয়েসকে। অন্তর্বতী ম্যানেজার হিসাবে নিয়ে আসা হল লাল জার্সির দীর্ঘ যুদ্ধের নায়ক রায়ান গিগিসকে। আগামি নরউইচের বিরুদ্ধে ইপিএলের ম্যাচেই রায়ান গিগসের কোচিংয়ে খেলতে দেখা যাবে ম্যান ইউকে।

টুইটারের মাধ্যমে ম্যান ইউ জানিয়েছে, `ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ঘোষণা করেছে যে কোচ ডেভিড মোয়েস ক্লাব ছাড়ছেন ৷ মোয়েস যে কঠিন পরিশ্রম করেছেন ও সততার পরিচয় দিয়েছেন তার জন্য ধন্যবাদ জানাচ্ছে ক্লাব ৷ মোয়সের অবদান ক্লাব মনে রাখবে ৷`

ইপিএলে সাত নম্বরে ম্যান ইউ। চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়েছে। রবিবার এভার্টনের বিরুদ্ধে হারের পরই শুরু হয় মোয়েসকে তাড়ানোর চূড়ান্ত প্রক্রিয়া।

এর আগেই অবশ্য মোয়েসের বিকল্প ভাবতে শুরু করেছিল ম্যান ইউ টিম ম্যানেজমেন্ট। ম্যান ইউয়ের অন্যতম কর্তা জোয়েল গ্লেজার নাকি একপ্রস্থ কথাও বলে আসেন নেদারল্যান্ডসের প্রাক্তন কোচ ফান গাল। কিন্তু নিজের পুরানো ক্লাব এভার্টনের কাছে তাঁদের ঘরের মাটিতে হারবে মোয়েস ও তাঁর দলবল,এটা বোধ হয় কল্পনাও করতে পারেননি ম্যান ইউ ম্যানেজমেন্ট। সোমবার থেকেই চাপ বাড়তে থাকে মোয়েসের উপর। অবশেষে মঙ্গলবারই নিজের পদত্যাগপত্র জমা দেন মোয়েস। অ্যালেক্স ফার্গুসনের জায়গায় ছয় বছরের চুক্তিতে রেড ডেভিলসের সংসারে এসেছিলেন মোয়েস। কিন্তু দশ মাসের মধ্যেই বিদায় মোয়েস জমানার। নতুন কোচ হিসেবে উঠে আসছিল রায়ান গিগসের নাম।

English Title: 
David Moyes SACKED
Home Title: 

ব্যর্থ মোয়েসের ছুটি, ম্যান ইউয়ের দায়িত্বে `শ্রমিক` গিগস

No
21960
Is Blog?: 
No
Section: