MS Dhoni-Virat Kohli: অধিনায়ক ধোনির অনন্য টি-২০ রেকর্ড! স্পর্শ করলেন কোহলিকে

এদিন পাঁচে ব্যাট করতে নেমে সিএসকে অধিপতি ৮ বলে ২১ রানের ইনিংস খেলেন। একটি চার ও দু'টি ছক্কা হাঁকান ধোনি। ২৬২.৫০-র স্ট্রাইক রেটে ব্যাট করেন মাহি। এদিন ধোনি অধিনায়ক হিসাবে টি-২০ ক্রিকেটে ৬০০০ রান পূর্ণ করলেন। এই রেকর্ডের জন্য ধোনির মাত্র চারটি রান প্রয়োজন ছিল। 

Updated By: May 8, 2022, 10:38 PM IST
MS Dhoni-Virat Kohli: অধিনায়ক ধোনির অনন্য টি-২০ রেকর্ড! স্পর্শ করলেন কোহলিকে

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৫৫ নম্বর ম্যাচে নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস (Delhi Capitals vs Chennai Super Kings)। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে চেন্নাই ৬ উইকেট হারিয়ে ২০৮ রান তোলে। 

এদিন পাঁচে ব্যাট করতে নেমে সিএসকে অধিপতি ৮ বলে ২১ রানের ইনিংস খেলেন। একটি চার ও দু'টি ছক্কা হাঁকান ধোনি। ২৬২.৫০-র স্ট্রাইক রেটে ব্যাট করেন মাহি। এদিন ধোনি অধিনায়ক হিসাবে টি-২০ ক্রিকেটে ৬০০০ রান পূর্ণ করলেন। এই রেকর্ডের জন্য ধোনির মাত্র চারটি রান প্রয়োজন ছিল। যা অনায়াসে করে ফেলেন তিনি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) স্পর্শ করলেন ধোনি। এতদিন এই রেকর্ড ছিল শুধু কোহলির। এবার ভাগ বসালেন 'থালা'। কোহলি-ধোনির পরে রয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। 'হিটম্যান' এখনও পর্যন্ত ৪৭২১ রান করেছেন ৩১.০৫-এর গড়ে।

আরও পড়ুন: Ranveer Singh-Virat Kohli: বিরাটের ব্যর্থতায় হতাশ রণবীর! 'পর্দার কপিল' এবার চাইছেন এমনটা

আরও পড়ুনRavindra Jadeja-MS Dhoni: জাদেজাকে ছাড়াই খেলছে সিএসকে! কেন? বড় মন্তব্য করে দিলেন ধোনি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.