Ranveer Singh-Virat Kohli: বিরাটের ব্যর্থতায় হতাশ রণবীর! 'পর্দার কপিল' এবার চাইছেন এমনটা

কোহলির ব্য়াড প্য়াচ নিয়ে মুখ খুললেন 'পর্দার কপিল' রণবীর সিং (Ranveer Singh)। বলিউডের সুপারস্টার রণবীর রবিবার ছিলেন আইপিএলে সম্প্রচারকারী চ্য়ানেলের স্টুডিওতে। রণবীর এসেছিলেন তাঁর আসন্ন কমেডি-ড্রামা ছবি ‘জয়েশভাই জোরদার’(Jayeshbhai Jordaar)-এর প্রচারে। 

Updated By: May 8, 2022, 09:42 PM IST
Ranveer Singh-Virat Kohli: বিরাটের ব্যর্থতায় হতাশ রণবীর! 'পর্দার কপিল' এবার চাইছেন এমনটা
বিরাটের ফর্মে হতাশ রণবীর সিং

নিজস্ব প্রতিবেদন: 'গোল্ডেন ডাক' অর্থাৎ প্রথম বলেই আউট! চলতি আইপিএলে (IPL 2022) এই নিয়ে তৃতীয়বার ও ১৫ বছরের লিগের ইতিহাসে এই নিয়ে ষষ্ঠবার এই লজ্জার আউট হয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। রবিবার আইপিএলের ৫৪ নম্বর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ (SunRisers Hyderabad)। জগদীশা সুচিথের প্রথম বলেই কোহলি ক্যাচ তুলে দেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনের (Kane Williamson) হাতে! এবার কোহলির ব্য়াড প্য়াচ নিয়ে মুখ খুললেন 'পর্দার কপিল' রণবীর সিং (Ranveer Singh)।

বলিউডের সুপারস্টার রণবীর রবিবার ছিলেন আইপিএলে সম্প্রচারকারী চ্য়ানেলের স্টুডিওতে। রণবীর এসেছিলেন তাঁর আসন্ন কমেডি-ড্রামা ছবি ‘জয়েশভাই জোরদার’(Jayeshbhai Jordaar)-এর প্রচারে। আগামী ১৩ মে যা মুক্তি পাবে। রণবীর এদিন বলেন, "বিরাটকে প্রথম বলে ডাক হতে দেখা অত্যন্ত হতাশাজনক। যাই হোক ওর ভাবমূর্তিতে এর কোনও প্রভাব পড়বে না। বিরাট গ্রেট ক্রিকেটার, সেটা ও ছিল এবং সর্বদা থাকবেও। আমি চাই ও দ্রুত এই খারাপ দশা থেকে বেরিয়ে এসে আসন্ন টি-২০ বিশ্বকাপে দেশের জন্য ভাল করুক। বিরাট বিশ্বের অন্য়তম সেরা ব্যাটার। চলতি আইপিএলে এটা ওর তৃতীয় গোল্ডেন ডাক। যা পুরোপুরি অপ্রত্যাশিত। আমি ভেবেছিলাম এদিন বিরাট বড় রান করবে। ও একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমি চাই টি-২০ বিশ্বকাপের আগে ও পুরোপুরি রিচার্ডড হয়ে যাক। বড় টুর্নামেন্টে ও সেরা ফর্মেই খেলুক।"

দেখতে গেলে চলতি আইপিএলই কোহলির বিগত ১৫ বছরের আইপিএল কেরিয়ারে সবচেয়ে খারাপ পারফরম্যান্সের নজির। এই কোহলিই আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানশিকারি। যাঁর ঝুলিতে আছে ছয় হাজারের ওপর রান। ২০১৬ সালে কোহলি ছিলেন আগুনে ফর্মে। একাই করেছিলেন ৯৭৩ রান। হাঁকিয়ে ছিলেন চারটি সেঞ্চুরি।

আরও পড়ুন: Virat Kohli: চলতি আইপিএলে এই নিয়ে তৃতীয়বার! হাফ ডজন 'গোল্ডন ডাক' কোহলির

আরও পড়ুন: Royal Challengers Bangalore ৬৭ রানে হারাল Sunrisers Hyderabad-কে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.