WATCH: খেলায় চাপে ভারত, উদ্ধারকর্তা পবনপুত্র, গ্যালারিতে হনুমান চালিশা...

প্রধান আকর্ষণ ছিল ভারতীয় বায়ুসেনার 'সূর্যকিরণ অ‌্যারোবেটিক টিম'-এর এয়ার শো। তবে যা সব থেকে বেশি নজর কেড়েছে তা হল, মাঠের ভেতরে অনুরাগীদের হনুমান চালিশা যপ করা।

Updated By: Nov 19, 2023, 05:25 PM IST
WATCH: খেলায় চাপে ভারত, উদ্ধারকর্তা পবনপুত্র, গ্যালারিতে হনুমান চালিশা...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ইতিমধ্যেই আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হওয়া ভারত বনাম অস্ট্রেলিয়া ফাইনাল ম্যাচের বিভিন্ন মজার মূহুর্ত সামনে এসেছে। ফাইনালে ধাপে ধাপে সমাপ্তি অনুষ্ঠানের পরিকল্পনা করেছে বিসিসিআই। প্রধান আকর্ষণ ছিল ভারতীয় বায়ুসেনার 'সূর্যকিরণ অ‌্যারোবেটিক টিম'-এর এয়ার শো। ন'টি হ্য়াল বিমান মাঝ আকাশে দারুণ খেলা দেখাল। যা নিয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। শুধু মাঠের ভেতরেই না, এই মূহুর্তের সাক্ষী থেকেছে বহু আহমেদাবাদবাসীও।

এদিন ইনিংস ব্রেকে মঞ্চ মাতাবেন প্রীতম চক্রবর্তী, জনিতা গান্ধী, নাকাশ আজিজ, অমিত মিশ্র, আকাশা সিং ও তুষার যোশী। দ্বিতীয় ইনিংসের পানীয় ব্রেকে হবে লেজার ও আলোর শো। জানিয়ে দিয়েছে বিসিসিআই।

আরও পড়ুন: World Cup 2023 Final: বিশ্বকাপ ট্রফির দাম থেকে ওজন, সব জানুন শুধু এক ক্লিকে

তবে যা সব থেকে বেশি নজর কেড়েছে তা হল, মাঠের ভেতরে অনুরাগীদের হনুমান চালিশা যপ করা। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়াতে। একসঙ্গে দেড় লক্ষ মানুষকে হনুমান চালিশা যপ করতে শুনে গায়ে কাঁটা দেবে আপনারও।

স্টেডিয়ামের প্রায় প্রতিটি চেয়রি প্রায় ভরা, আর তার মধ্যে বেশিরভাগই ভারতীয় ক্রিকেট দলের অনুরাগী। কাউকে দেখতে পাওয়া গেছে উত্তেজনায় চিৎকার করতে, কেউ বা আবার নিজের নখ কাটছেন দাঁত দিয়েই। প্রত্যেকের মুখেই চিন্তা স্পষ্ট।

আজ ম্যাচ দেখতে মাঠে উপস্থিত শাহ রুখ খান এবং তাঁর স্ত্রী গৌরী খান। বিরাট কোহলি এবং ভারতীয় ক্রিকেট দলকে সমর্থন করতে মাঠে দেখতে পাওয়া গেছে অনুষ্কা শর্মাকেও। সঙ্গে দেখতে পাওয়া গেছে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং-কেও।

আরও পড়ুন: World Cup 2023 Final: বিশ্বকাপের ট্রফি বানিয়ে তাক লাগালেন ঝালাই মিস্ত্রি!

অনুরাগীদের মধ্যেই কেউ কেউ আবার ‘ভারাত মাতা কী জয়’ বলে চিৎকার করছেন। ভারত এবং অস্ট্রেলিয়া দুটি দলই তাঁদের দলে কোনওরকম পরিবর্তন করেনি। যদিও ইতি মধ্যেই ভারত রোহিত, কোহলি, শ্রেয়াস, শুভমান এবং রবীন্দ্র জাদেজা প্রত্য়েকেই ইতিমধ্যেই ১৭৮ রানের মাথায় আউট হয়েছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.