Cristiano Ronaldo: কোন সংক্রমণে কাবু অধিনায়ক? বুক কেঁপে গেল আল-নাসেরের, সৌদির ক্লাবের আপডেটে ঝড়...

রবিবার আল-নাসের তাদের এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখে, 'আল নাসেরের অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শরীর ভাল নেই। তিনি ছোঁয়াচে সংক্রমণে ভুগছেন। দলের চিকিৎসক তাঁকে বিশ্রাম নিতে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন। ফলে তিনি দলের সঙ্গে ইরাকে যাচ্ছেন না। আমরা আমাদের অধিনায়কের দ্রুত সুস্থতা কামনা করি।'

Updated By: Sep 15, 2024, 11:08 PM IST
Cristiano Ronaldo: কোন সংক্রমণে কাবু অধিনায়ক? বুক কেঁপে গেল আল-নাসেরের, সৌদির ক্লাবের আপডেটে ঝড়...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুরু হতে চলেছে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ। সেখানে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) দল আল-নাসেরের প্রথম ম্যাচ ইরাকের ক্লাব আল-শর্টার সাথে। রোনাল্ডোর এই মুহূর্তে লক্ষ্য এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা তাঁর বিস্তৃত কৃতিত্বের তালিকায় যোগ করা। কিন্তু প্রথম ম্যাচেই খেলতে পারবেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মাথায় হাত সৌদি ক্লাবের! কি হয়েছে পর্তুগিজ তারকার? 

আরও পড়ুন, Neeraj Chopra: এক্স-রে দেখে আঁতকে উঠল সবাই! বর্শা তুলে রাখছেন 'সোনার ছেলে'? তোলপাড় নেটপাড়া...

সোমবার থেকে নতুন ফরম্যাটে শুরু হচ্ছে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ। তার আগেই রবিবার আল-নাসের তাদের এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখে, 'আল নাসেরের অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শরীর ভাল নেই। তিনি ছোঁয়াচে সংক্রমণে ভুগছেন। দলের চিকিৎসক তাঁকে বিশ্রাম নিতে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন। ফলে তিনি দলের সঙ্গে ইরাকে যাচ্ছেন না। আমরা আমাদের অধিনায়কের দ্রুত সুস্থতা কামনা করি।' প্রাক্তন রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ডের এখনও আল নাসেরের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা হয়নি। গত মরশুমে আল-নাসের কোয়ার্টার ফাইনালে উঠেছিল। কিন্তু কোয়ার্টার ফাইনালে পেনাল্টি শুটআউটে আমিরশাহির ক্লাব আল-আইনের কাছে হেরে বিদায় নিতে হয় রোনাল্ডোদের। তাই এ বার লিগ জিততে মরিয়া রোনাল্ডোরা। 

নতুন ফরম্যাটে হতে চলা এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে এশিয়ার ২৪টি ক্লাবকে দু’টি ভাগে ভাগ করা হয়েছে। গ্রুপ পর্বে এক দিকে রয়েছে পূর্বাঞ্চলের ১২টি ক্লাব এবং অন্যদিকে রয়েছে পশ্চিমাঞ্চলের ১২টি ক্লাব। গ্রুপ পর্বে প্রতিটি দল আটটি ভিন্ন প্রতিপক্ষের মুখোমুখি হবে। চারটি হোম ম্যাচ এবং চারটি অ্যাওয়ে ম্যাচ খেলবে প্রত্যেক দল। প্রতিটি অঞ্চল থেকে শীর্ষ আট দল শেষ ১৬তে উঠবে, যা মার্চ মাসে দুই লেগে খেলা হবে। তখন পূর্বাঞ্চলের বিরুদ্ধে পশ্চিমাঞ্চলের ক্লাবগুলি খেলার সুযোগ পাবে। সৌদি আরব, যারা ২০৩৪ বিশ্বকাপের আয়োজক হতে চলেছে, কোয়ার্টার ফাইনাল থেকে ফাইনাল সব ম্যাচের আয়োজন করবে তারাই। ২৫ এপ্রিল থেকে ৪ মে পর্যন্ত চলবে খেলা। আল-নাসের, আল-আহলি এবং নেইমারের দল আল-হিলাল সবাই এই নতুন ফর্ম্যাটের এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে অংশগ্রহণ করবে। 

আরও পড়ুন, ICC Champions Trophy 2025: সচিন-সৌরভের এজলাসে প্রাক্তন পাক তারকা! বিশ্বাস করছেন এবার সুবিচার পাবেনই

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.