জুভেন্তাসের জার্সিতে গোল করেই আবার রেকর্ড গড়লেন রোনাল্ডো

স্পট কিক থেকে এই গোল করার সঙ্গে সঙ্গে অভিষেক মরশুমে সিরি আ তে গোলের নিরিখে দুই অঙ্কের ঘরে পৌঁছে গেলেন তিনি।

Updated By: Dec 3, 2018, 12:08 PM IST
জুভেন্তাসের জার্সিতে গোল করেই আবার রেকর্ড গড়লেন রোনাল্ডো
সৌজন্যে- টুইটার

নিজস্ব প্রতিবেদন : স্পেন ছেড়ে ইতালিতে পাড়ি দিয়েও রেকর্ডের বন্যা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। জুভেন্তাসের জার্সি গায়ে আবার নতুন রেকর্ড গড়ে ফেললেন সিআর সেভেন। ইতালির লিগ সিরি-আ তে অভিষেক মরশুমেই জুভেন্তাসের হয়ে ১৪ ম্যাচে ১০ গোল করে ৬০ বছরের পুরোনো রেকর্ড স্পর্শ করে ফেললেন পর্তুগিজ সুপারস্টার।

আরও পড়ুন - অ্যাওয়ে ম্যাচে চেন্নাইনকে হারিয়ে জয়ে ফিরল এটিকে

শনিবার সিরি-আ তে ফিওরেন্তিনার বিরুদ্ধে পেনাল্টি থেকে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। স্পট কিক থেকে এই গোল করার সঙ্গে সঙ্গে অভিষেক মরশুমে সিরি আ তে গোলের নিরিখে দুই অঙ্কের ঘরে পৌঁছে গেলেন তিনি।  সিরি আ-তে এই নিয়ে শেষ পাঁচ ম্যাচেই গোল করলেন পর্তুগিজ তারকা। ম্যাচটিও জুভেন্তাস ৩-০ গোলে জিতে নেয়। ১৯৫৭-৫৮ মরশুমে ওয়েলসের জল চার্লসও ১৪ ম্যাচে ১০ গোল করেছিলেন জুভেন্তাসের জার্সি গায়ে। ৬০ বছর পর আবার সেই রেকর্ড স্পর্শ করলেন রোনাল্ডো তাও আবার প্রথম বছরেই।

এর আগে জুভেন্তাসের জার্সিতে জোড়া রেকর্ড গড়ে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে প্রথম ফুটবলার হিসেবে শততম জয়ের নজির গড়েছেন রোনাল্ডো। শুধু তাই নয়, জুভেন্তাসে যোগ দিয়ে প্রথম মরশুমেই ক্লাবের জার্সিতে দ্রুততম ১০ গোলের নজির গড়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

.