Cristiano Ronaldo : সাংবাদিকদের একহাত নিয়ে ম্যান ইউ-তে ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন সিআর সেভেন

Cristiano Ronaldo :গত মরসুমে প্রিমিয়ার লিগে ছয় নম্বরে শেষ করেছিল 'রেড ডেভিলস'। ফলে চলতি মরসুমে উয়েফ চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না ম্যান ইউনাইটেড। পরিবর্তে ম্যান ইউ-কে খেলতে হবে ইউরোপা লিগে। এর জেরেই আরও বেশি করে রোনাল্ডোর দল ছাড়া নিয়ে জল্পনা।  

Updated By: Aug 18, 2022, 03:55 PM IST
Cristiano Ronaldo : সাংবাদিকদের একহাত নিয়ে ম্যান ইউ-তে ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন সিআর সেভেন
ক্ষোভে ফুঁসছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গত মরসুমের হতাশার পর, এবারের মরসুমের শুরুটাও একেবারে হতাশাজনকভাবে করেছে ম্য়াঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। দলের হতশ্রী দশায় কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরও (Cristiano Ronaldo) দল ছাড়ার জল্পনা আরও বাড়ছে। অবশেষে নিজের ম্যান ইউনাইটেড ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন পর্তুগালের সুপারস্টার। এই ইস্যু নিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন 'সিআর সেভেন। 

সোশ্যাল মিডিয়ায় এক ফ্যান পেজে রোনাল্ডোর অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেওয়া নিয়ে পোস্ট করা হয়েছিল। সেখানে পালটা জবাব দিলেন রোনাল্ডো। পর্তুগিজ ভাষায় তিনি যা লেখেন, এর বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, 'কয়েক সপ্তাহের মধ্যেই আমি একটি সাক্ষাৎকার দেব। আপনারা সকলেই সব সত্যিটা সেই সাক্ষাৎকারের পরেই জেনে যাবেন। মিডিয়া কেবলমাত্র মিথ্যা কথাই বলে। আমার কাছে একটা নোটবুকে সব লেখা রয়েছে। আমার বিষয়ে শেষ ১০০টা খবরের মধ্যে মাত্র পাঁচটিই সঠিক। এই সংখ্যার পার্থক্যটা বুঝতে পারছেন তো? এটা মনে রাখুন।'

Cristiano Ronaldo

আরও পড়ুন: Yuzvendra Chahal: রহস্যময় পোস্ট চাহালের, ধনশ্রী ইনস্টায় বদলালেন পদবি! ভাঙনের গন্ধ সোশ্যালে

আরও পড়ুন: Neeraj Chopra : কবে কামব্যাক করছেন 'সোনার ছেলে'? জেনে নিন

গত মরসুমে প্রিমিয়ার লিগে ছয় নম্বরে শেষ করেছিল 'রেড ডেভিলস'। ফলে চলতি মরসুমে উয়েফ চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না ম্যান ইউনাইটেড। পরিবর্তে ম্যান ইউ-কে খেলতে হবে ইউরোপা লিগে। এর জেরেই আরও বেশি করে রোনাল্ডোর দল ছাড়া নিয়ে জল্পনা। তাঁর এজেন্ট জর্জ মেন্ডেস ইতিমধ্যেই রোনাল্ডোকে সঙ্গে নিয়ে ম্যান ইউনাইটেড কর্তৃপক্ষের সঙ্গে কথাও সেরেছেন। তবে লিগ মরসুম শুরু হয়ে গেলেও, তারপরেও তাঁর ভবিষ্যৎ নিয়ে জল্পনা অব্যাহত। এ বার সেইসব জল্পনা নিয়েই মুখ খুললেন রোনাল্ডো।

জুভেন্তাস থেকে গত মরসুমে নিজের পুরনো দলে ফিরে এসেছিলেন রোনাল্ডো। তাঁর প্রত্যাবর্তনে শোরগোল পড়ে গিয়েছিল। তবে ১৯ বছর আগের ১৬ অগস্ট, যখন রোনাল্ডো নিজের ম্যান ইউনাইটেড অভিষেক ঘটিয়েছিলেন, সেই দল আর এই ম্যান ইউনাইটেড দলের মধ্যে আকাশ পাতাল পার্থক্য। গত মরসুমে দল ব্যর্থ হলেও, রোনাল্ডো ব্যক্তিগতভাবে একেবারেই মন্দ খেলেননি। সব প্রতিযোগিতা মিলিয়া রোনাল্ডো ৩৮ ম্যাচে ২৪টি গোল করেন রোনাল্ডো। ৩৭ বছর বয়সি মহাতারকাই ছিলেন ক্লাবের সর্বোচ্চ গোলদাতা। কেরিয়ারের সায়াহ্নে এসে পৌঁছলেও, তাই রোনাল্ডো এখনও যে কোনও দলেরই সম্পদ। শেষমেশ তিনি এই ট্রান্সফার উইন্ডো শেষ হওয়া পর্যন্ত আদৌ ম্যান ইউনাইটেডে থাকেন কি না এবং সাক্ষাৎকারে তিনি কী বলেন, সেই দিকেই তাকিয়ে রয়েছে ফুটবল দুনিয়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.