Yuzvendra Chahal: রহস্যময় পোস্ট চাহালের, ধনশ্রী ইনস্টায় বদলালেন পদবি! ভাঙনের গন্ধ সোশ্যালে

২০২০ সালের ২২ ডিসেম্বর চাহাল-ধনশ্রী নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানে সাতপাকে বাঁধা পড়েছিলেন। গুরগাঁওতে তাঁদের কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের শুভারম্ভ করেছিলেন। 

Updated By: Aug 18, 2022, 04:04 PM IST
Yuzvendra Chahal: রহস্যময় পোস্ট চাহালের, ধনশ্রী ইনস্টায় বদলালেন পদবি! ভাঙনের গন্ধ সোশ্যালে
খবরে চাহাল-ধনশ্রী

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও তাঁর স্ত্রী ধনশ্রী বর্মা (Dhanashree Verma) ফের শিরোনামে! তবে একেবারেই প্রত্যাশিত কারণে নয়। ভারতীয় দলের তারকা স্পিনার ও জনপ্রিয় কোরিওগ্রাফার-ইউটিউবারের সোশ্যাল মিডিয়ার সাম্প্রতিক কার্যকলাপে ভাঙনের গন্ধ পাচ্ছে নেটদুনিয়া। মনে করা হচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় সেলেব কাপলের সম্পর্কে ফাটল ধরেছে! চাহাল তাঁর ইনস্টাগ্রাম পোস্টে যে স্টোরি দিয়েছেন সেখানে পরিষ্কার লেখা রয়েছে, 'নিউ লাইফ লোডিং'! অর্থাৎ তিনি নতুন জীবনকে স্বাগত জানাতে চলেছেন। অন্যদিকে ধনশ্রী বিয়ের পর থেকে তাঁর ইনস্টাগ্রামে নিজের নামের সঙ্গেই চাহালের পদবি জুড়ে দিয়েছিলেন। কিন্তু ধনশ্রী এবার ফিরলেন ধনশ্রী বর্মা-তেই। বাদ দিলেন স্বামীর পদবি! 

২০২০ সালের ২২ ডিসেম্বর চাহাল-ধনশ্রী নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানে সাতপাকে বাঁধা পড়েছিলেন। গুরগাঁওতে তাঁদের কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের শুভারম্ভ করেছিলেন। ধনশ্রী-চাহালের জুটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে বিগত দুই বছরে। হয় তাঁরা একত্রে রিলস করে ফ্যানদের মন জয় করতেন, নয় একত্রে ছবি পোস্ট করে নজরে থাকতেন। 

চাহাল-ধনশ্রীর সম্পর্কে যে এমনটা হতে পারে, তা অনুগামীরা বিশ্বাস করতে পারছেন না। কারণ তাঁদের সম্পর্কের রসায়ন ছিল অত্যন্ত ভাল। আইপিএল হোক দেশের জার্সি। মাঠে চাহালের সমর্থনে হাজির হয়ে যান ধনশ্রী। বলা যেতে পারে চাহালের এক নম্বর ফ্যান হয়ে তিনি! এমনকী চলতি বছর আইপিএলে চাহাল উইকেট নেওয়ার পরেই গ্যালারিতে নেচে উঠতেন ধনশ্রী। কিন্তু আচমকাই কেন এমনটা ঘটছে, তা ভেবে পাচ্ছেন না অনুগামীরা। অনেকেই মনে করছেন যে, যেন এই দুয়ের সম্পর্ক যেন আগের মতোই ঠিক হয়ে যায়। দেখা যাক এরপর কী হয়! সত্যি তাঁদের সম্পর্ক ভাঙছে নাকি, কোনও চমক দিতে চলেছেন তাঁরা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.