CR7: কাইলিকে কাত করে মাত রোনাল্ডোর! প্রতি পোস্টের জন্য কিংবদন্তির কত টাকা নিচ্ছেন?

Cristiano Ronaldo overtakes Kylie Jenner on Instagram rich list : কাইলি জেনারকে পিছনে ফেলে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই মুহূর্তে ইনস্টাগ্রাম থেকে সবচেয়ে বেশি অর্থ উপার্জন করছেন সিআরসেভেন। দুয়ে চলে এলেন মার্কিনি মিডিয়া ব্যক্তিত্ব, সোশ্যালাইট, ব্যবসায়ী ও মডেল।

Updated By: Jul 21, 2023, 08:04 PM IST
CR7: কাইলিকে কাত করে মাত রোনাল্ডোর! প্রতি পোস্টের জন্য কিংবদন্তির কত টাকা নিচ্ছেন?
রোনাল্ডো টপকে গেলেন জেনারকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার্স সংখ্যা ৫৯৭ মিলিয়ন। এই মহাবিশ্বে আর কোনও মানুষের এত ইনস্টা ফলোয়ার্স নেই। সম্প্রতি আল নাসেরের (Al-Nassr) পর্তুগিজ মহানক্ষত্র, মার্কিনি মিডিয়া ব্যক্তিত্ব কাইলি জেনারকে (Kylie Jenner) কাত করে মাত করে দিলেন। ইনস্টাগ্রামে স্পনসর্ড পোস্ট পিছু রোনাল্ডোর উপার্জন কাইলিকে ছাপিয়ে গেল। এখন ইনস্টা থেকে রোনাল্ডোর চেয়ে বেশি কেউ অর্থ রোজগার করেন না। স্পোর্টসে সিআর সেভেন (CR7) আজ নিজেই প্রতিষ্ঠান।

আরও পড়ুন: India vs Pakistan: অবিশ্বাস্য! আকাশছোঁয়া হোটেল ভাড়া, ফ্যানরা বুক করছেন হাসপাতালের বেড

অন্যদিকে লাইফস্টাইল ও বিউটির প্রসঙ্গ উঠলে 'কাইলি কসমেটিকস'-এর নাম থাকে সকলের মুখে। জেনারের ঝুলিতে আছে ৩৯৭ মিলিয়ন ফলোয়ার্স। রোনাল্ডোর পরেই তিনি। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী রোনাল্ডো একটি স্পনসর্ড পোস্টের জন্য় ১.৮৭ মিলিয়ন পাউন্ড নিয়ে থাকেন। যিনি নিয়মিত স্পোর্টস ওয়েবসাইট, ক্রিপ্টোকারেন্সি ও ওয়েলনেস ব্র্যান্ডের প্রচার করে থাকেন। জেনার প্রতিটি স্পনসর্ড পোস্টের জন্য ১.৩৮ মিলিয়ন পাউন্ড নিয়ে থাকেন। জেনার মূলত নিজের ব্র্যান্ডই এনডোর্স করে থাকেন ইনস্টাগ্রামে। তালিকায় তিনে আছেন লিয়োনেল মেসি (Lionel Messi)। বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন কিংবদন্তির ফলোয়ার্স সংখ্যা ৪৭৯ মিলিয়ন। তিনি পোস্ট পিছু নিয়ে থাকেন ১.৩৮ মিলিয়ন পাউন্ড।
 
সম্প্রতি পর্তুগালে গিয়ে, আল নাসেরের হয়ে সেল্টা ভিগোর বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলেছেন রোনাল্ডো। প্রাক মরসুম প্রস্তুতি পর্বে আল নাসের ০-৫ গোলে হেরেছে পর্তুগিজ দলের কাছে। প্রথমার্ধে রোনাল্ডো খেলেছেন, দ্বিতীয়ার্ধে বেঞ্চে বসে তিনি দলের পাঁচ গোল খাওয়া হজম করেছেন। আর এই ম্যাচেই রোনাল্ডো এক বিরাট ভুল করে ফেলেছেন। রোনাল্ডো যে শিন প্যাডটি পরে খেলেছিলেন সেটি ছিল অ্যাডিডাসের ! যা নাইকের  প্রতিদ্বন্দ্বী কোম্পানি। ২০০৩ থেকে রোনাল্ডোর সঙ্গে নাইকের চুক্তি। প্রকাশ্যে রোনাল্ডোকে নাইকের পণ্যই ব্যবহার করতে হবে।

রোনাল্ডো আজ বিশ্বের সবেচেয়ে ধনীতম অ্যাথলিট হয়েছেন নাইকের জন্যই। কারণ এই মুহূর্তে সিআর সেভেন ১০ বছরের জন্য নাইকের সঙ্গে ১৪৭ মিলিয়ন পাউন্ডের চুক্তিতে রয়েছেন! এহেন আচরণের জন্য প্রশ্ন উঠে গেল রোনাল্ডোর সেই চুক্তি নিয়েও। কারণ রোনাল্ডো কার্যত চুক্তিভঙ্গ করে ফেললেন।  উরোপের সবচেয়ে বড় ও বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ক্রীড়াপোশাক প্রস্তুতকারক সংস্থারই প্রচার করে ফেললেন পর্তুগিজ জাদুকর। কারণ রোনাল্ডোর অ্যাডিডাসের সিন প্যাড পরে ফুটবল খেলার ছবি ভাইরাল হয়ে গেল! এখন দেখার নাইক কি পদক্ষেপ নেয়! রোনাল্ডো সাধারণ নিজের ছবি দেওয়া কাস্টোমাইজড শিন প্যাড পরে থাকেন। কেন রোনাল্ডো অ্যাডিডাসের সিন প্য়াড পরেছিলেন, তা তিনিই বলতে পারবেন!

আরও পড়ুন: Man Utd New Captain: ম্যাগুয়ের জমানার ইতি! এবার নতুন নেতা, ঝুলিতে তাঁর ৬৪ গোল, ৫৪ অ্যাসিস্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 
 

.