Cristiano Ronaldo: দুবাইয়ে রয়েছে কোটিপতিদের এক দ্বীপ, এবার রাজপ্রাসাদ বানিয়ে থাকবেন রোনাল্ডো!

Cristiano Ronaldo has reportedly bought mansion in Billionaires Island Jumeirah Bay Island: দুবাইয়ে রয়েছে কোটিপতিদের এক দ্বীপ! এবার রাজপ্রাসাদ বানিয়ে থাকবেন রোনাল্ডো! শোনা যাচ্ছে এমনটাই  

Updated By: Jan 11, 2024, 06:44 PM IST
Cristiano Ronaldo: দুবাইয়ে রয়েছে কোটিপতিদের এক দ্বীপ, এবার রাজপ্রাসাদ বানিয়ে থাকবেন রোনাল্ডো!
রোনাল্ডোর পক্ষে সবই সম্ভব!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাঁর মোট সম্পত্তির পরিমাণ ৫০০ মিলিয়ন মার্কিন ডলার, তাঁকে কোনও কিছু কেনার জন্য় দু'বার ভাবতেও হয় না! ৬১৭ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ার্স জানেন তাঁর নাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। এক সময়ে, খিদের জ্বালায়, ম্য়াক ডোনাল্ড'সের বেঁচে যাওয়া বার্গারের জন্য় যিনি দোকানের বাইরে ঘুরঘুর করতেন, এখন তিনি চাইলে যাবতীয় জাগতিক সুখকে তুড়ি মেরে আপন করে নিতে পারেন। সর্বকালের অন্য়তম শ্রেষ্ঠ ফুটবলার ও বিশ্বের ধনীতম অ্যাথলিট এবার তাঁর চরম বৈভবের আরও এক নিদর্শন দিলেন। সৌদি আরবের রাজধানী রিয়াদ এখন পর্তুগিজ জাদুকরের ঠিকানা। আল-নাসের (Al Nassr) সুপারস্টার ওরফে 'গোট' রোনাল্ডো, দুবাইয়ের বিলিওনেয়ার্স আইল্য়ান্ডে (Billionaire’s Island) কিনলেন ম্য়ানসন। দুবাইয়ের জুমেইরা বে আইল্য়ান্ডে (Jumeirah Bay Island) থাকেন শুধুমাত্র 'এ' তালিকাভুক্ত সেলেবরা! পকেটের বিরাট জোর থাকলেই এখানে বাড়ি কেনা যায়! রোনাল্ডোর পকেটের জোর নিয়ে কিছু না বলাই ভালো। যদিও রোনাল্ডোর ম্য়ানসনের দাম এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে ১০ হাজার ডলারের কিছু বেশিই পড়বে।

আরও পড়ুন: Kylian Mbappe Transfer: 'ছেলে খারাপ নয়, কিন্তু...!' এমবাপের আগামী লিখেই মেসিকে তোপ পিএসজি প্রধানের

সম্প্রতি, মার্কিনি বহুজাতিক টেক কোম্পানি ও বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল দিয়েছে বিগত ২৫ বছরের 'মোস্ট সার্চড'-এর ইতিহাস। সেখানেই মাত করেছেন সিআর সেভেন। 'মোস্ট সার্চড অ্যাথলিট' হয়েছেন রোনাল্ডো। পাশাপাশি গতবছর ৫৪ গোল করেছেন তিনি। ক্লাবের জার্সিতে সর্বাধিক গোলশিকারি হয়েছেন তিনি। ৫৯ ম্য়াচে করেছেন ৫৪ গোল। রোনাল্ডোর বয়স কত? উত্তরটা ৩৮ বছর। তবে তিনি যে খেলাটা খেলছেন তা, ২৮ বছরের কোনও ফুটবলারের কাছেও স্বপ্নের মতোই। আগুনে ফর্মে আছেন সিআর সেভেন। দেশ হোক বা ক্লাব , রোনাল্ডোই গোলমেশিন। গত মরসুমে রোনাল্ডো আল-নাসেরে এসে কোনও ট্রফি জিততে পারেননি। তবে এবার সব হিসেব যেন সুদে-আসলে চুকিয়ে দিচ্ছেন তিনি। গত মাসে আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ ওরফে কিং সলমান ক্লাব কাপ দিয়েছেন তিনি। ফাইনালে জ্বলে উঠেছিলেন ৩৮ 'বছরের যুবক'। জোড়া গোল করে তাঁর ক্লাবকে দিয়েছেন প্রথমবার এই ট্রফি জয়ের স্বাদ! কাতার বিশ্বকাপের আগেই বিস্ফোরক সাক্ষাৎকার দিয়েছিলেন রোনাল্ডো। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের 'ঘরের ছেলে' ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্য়ানকে দেওয়া ৯০ মিনিটের সাক্ষাৎকারে, সরাসরি ক্লাব ও কোচ এরিক টেন হ্যাগের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। তারকা স্ট্রাইকার সাফ জানান যে, ক্লাব তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। এছাড়াও হ্যাগের প্রতি কোনও শ্রদ্ধা নেই বলেও জানান পর্তুগিজ জাদুকর। এই সাক্ষাৎকারের প্রভাব এমনই হয় যে, ম্যান ইউ সিআর সেভেনের সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক সেরে ফেলে। বিশ্বকাপের মাঝেই রোনাল্ডোর ম্যান ইউ অতীত হয়ে যায়। রোনাল্ডো এখন নতুন জীবন মানিয়ে নিয়েছেন। আরব সাম্রাজ্য়ের সম্রাট তিনি।

আরও পড়ুন: WATCH: হাসিনার দলের হয়ে বিপুল ভোটে জয়ী সাকিব, এবার চড়িয়ে মহাবিতর্কে ক্রিকেটার-সাংসদ!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.