Cristiano Ronaldo: Manchester United-কে জয় এনে দিয়ে বড় মন্তব্য করলেন সি আর সেভেন! কী বললেন? ভিডিও ভাইরাল

ফার্নান্দেজ, রোনাল্ডো ও  ভারানের গোলে ব্রেন্টফোর্ডকে হারানোর পর ইউনাইটেড সমর্থকেরা স্টেডিয়াম প্রদক্ষিণ করে সমর্থকদের ধন্যবাদ জানান।

Updated By: May 3, 2022, 05:11 PM IST
Cristiano Ronaldo: Manchester United-কে জয় এনে দিয়ে বড় মন্তব্য করলেন সি আর সেভেন! কী বললেন? ভিডিও ভাইরাল
আরও চমক দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ব্যক্তিগত সমস্যা কাটিয়ে মাঠে ফিরে গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)। নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে মরশুমের শেষ ম্যাচে ব্রেন্টফোর্ডকে (Brentford ) ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড (Manchester United)। জয় আর ‘সি আর সেভেন’-এর গোল পাওয়া আনন্দের খবর হলে, তাহলে এই ঐতিহ্যবাহী ক্লাবকে ধোঁয়াশা রেখে দিয়েছে সমর্থকদের প্রতিবাদ। সঙ্গে যোগ হল পর্তুগীজ তারকার বড় মন্তব্য। ম্যাচের শেষে সাজঘরে ফেরার সময় ক্যামেরার দিকে তাকিয়ে রোনাল্ডো বলে দেন যে, ‘আমি এখনও ফুরিয়ে যাইনি!’

কখনও কোচ, কখনও ফুটবলারদের বিরুদ্ধে নিজেদের অসন্তোষ জানিয়ে আসছে অগণিত ‘রেড ডেভিলস’ সমর্থক। গোটা মরশুম জুড়েই ক্লাবের বোর্ড ও মালিকপক্ষের বিরুদ্ধে নিয়মিত প্রতিবাদ জানিয়ে এসেছেন। শেষ ম্যাচেও সেই ছবি বারবার ধরা পড়েছে। ক্লাবের মালিকপক্ষ গ্লেজার্স পরিবার ইউনাইটেডে ১৭ বছর কাটিয়ে ফেললো। এর প্রতিবাদে ম্যাচের ১৭ মিনিট আগে গ্যালারি ছেড়ে গিয়েছেন একাধিক সমর্থক।

এত কিছুর মধ্যেও হয়তো ম্যাচের শেষে ইউনাইটেড সমর্থকদের মনে আশার সঞ্চার করবে একটা ভিডিও। সাজঘরে ফেরার সময় ক্যামেরার দিকে তাকিয়ে রোনাল্ডো বিড়বিড় করে কথা বলার ভিডিওটা যে পর্তুগিজ মহাতারকার আগামী মরশুমেও এই লাল জার্সি গায়ে চাপানোর গুঞ্জন আরও উসকে দিল!  

 

বয়স ৩৭ হলেও তাঁর গোল করার খিদে একেবারে কমেনি। এই নিয়ে চলতি মরশুমের ৩৭ ম্যাচে ২৪টি গোল করে ফেললেন এই তারকা স্ট্রাইকার। এরমধ্যে ইংলিশ প্রমিয়ার লিগেই করেছেন ১৮টি। ফলে চলতি মরশুমে তিনিই হলেন ‘ম্যান ইউ’-এর সর্বোচ্চ গোলদাতা। দ্বিতীয় সর্বোচ্চ ব্রুনো ফার্নান্দেজের চেয়ে ১৪ গোল এগিয়ে রয়েছেন এই আইকন। শুধু তাই নয়। ইউনাইটেড তাদের ঘরের মাঠে সর্বশেষ ১১ গোলের মধ্যে নয়টি এসেছে রোনাল্ডোর পা থেকে। তবুও শোনা যাচ্ছে আগামী মরশুমে নাকি তাঁকে দলে রাখতে চাইছেন না নতুন হেড কোচ এরিক টেন হাগ।

এরই মধ্যে ক্যামেরায় রোনাল্ডোর বার্তা বিশেষ ইঙ্গিত দিল। কী বলেছেন তিনি? ফার্নান্দেজ, রোনাল্ডো ও  ভারানের গোলে ব্রেন্টফোর্ডকে হারানোর পর ইউনাইটেড সমর্থকেরা স্টেডিয়াম প্রদক্ষিণ করে সমর্থকদের ধন্যবাদ জানান। এরপর মাঠ ছাড়ার সময় তাঁর দিকে তাক করে রাখা ক্যামেরার দিকে তাকিয়ে হঠাৎ বিড়বিড় করে কিছু একটা বলেছেন রোনাল্ডো। দেখে মনে হয়েছে, পর্তুগিজ তারকা বলেছেন ‘আই অ্যাম নট ফিনিশড!’

আরও পড়ুন: FIFA World Cup Qatar 2022: Lionel Messi-র Argentina-কে দেখার জন্য টিকিটের হাহাকার

আরও পড়ুন: Eid Mubarak 2022: Rashid Khan-দের সঙ্গে খুশির ঈদ পালন করলেন Mohammed Shami

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.