Cristiano Ronaldo | Georgina Rodriguez: জর্জিনা কি তাহলে অতীত? অকপট CR7, জানিয়ে দিলেন যা চলছে...

Cristiano Ronaldo Breaking Up With Georgina: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও জর্জিনা রডরিগেজের কি পথ আলাদা হয়ে গিয়েছে? এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল রোনাল্ডো-জর্জিনাকে নিয়ে। অবশেষে রোনাল্ডো নামলেন মাঠে। সোশ্যাল মিডিয়াতেই যা বলার বলে দিলেন তিনি। জানিয়ে দিলেন যা চলছে...  

Updated By: May 1, 2023, 08:51 PM IST
Cristiano Ronaldo | Georgina Rodriguez: জর্জিনা কি তাহলে অতীত? অকপট CR7, জানিয়ে দিলেন যা চলছে...
রোনাল্ডো জানিয়ে দিলেন যা জানানোর ছিল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে তাঁর পার্টনার জর্জিনা রডরিগেজের (Cristiano Ronaldo And Georgina Rodriguez) নাকি সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে। বিচ্ছেদের পথেই ফুটবল গ্রহের মহাতারকা ও স্প্যানিশ ইনফ্লুয়েন্সার! এমনটাই জল্পনা দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছিল। তবে সিআরসেভেন (CR7) আর গুঞ্জনকে রেয়াত করলেন না। তাঁর আর জর্জিনার সম্পর্ক নিয়ে অকপট স্বীকারোক্তি করলেন। যাঁরা গুজব ছড়াচ্ছিলেন, তাঁদের তিন শব্দের ভাঁজে ড্রিবল করে মাঠেই ফেলে দিলেন। সঙ্গে ছবি জুড়েই করলেন গোল। রোনাল্ডো তাঁর সোশ্যাল মিডিয়ায় জর্জিনার সঙ্গে একটি ছবি পোস্ট করলেন। যে ছবিতে দেখা যাচ্ছে যে, বিশ্বের অন্যতম হেভিওয়েট কাপল একে অপরের ঠোঁটে-ঠোঁট গুঁজেছেন। তাঁদের হাতে ধরা মকটেল গ্লাস। আর এই ছবির ক্যাপশনে রোনাল্ডো লিখেছেন, 'চিয়ার্স টু লাভ'। এক ছবি ও তিন শব্দেই রোনাল্ডো  জানিয়ে দিলেন যা চলছে তাঁদের মধ্য়ে। এই ছবি দেখার পরেই সারা বিশ্ব বুঝে গেল যে, রোনাল্ডো-জর্জিনা আছেন প্রেমেই, ঠিক আগের মতোই। 

আরও পড়ুনCristiano Ronaldo: মেয়ে আর মেয়ে... কিছুই বুঝতেন না 'শিকারি' রোনাল্ডো, ফোন নম্বরের জন্য বেচেছেন গাড়ি!

২০০৯ সালে আর্মানি এক্সচেঞ্জের মডেল ক্যাম্পেন চলাকালীন রোনাল্ডোর সঙ্গে দেখা হয়েছিল ইরিনা শায়েকের। রুশ সুপার মডেল ও অভিনেত্রীর সঙ্গে রোনাল্ডোর সম্পর্কের মেয়াদ ছিল ছ'বছর। এরপর ইরিনা ছেড়ে যান রোনাল্ডোকে। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী পর্তুগিজ জাদুকর কখনও ভাবতেও পারেননি যে, ইরিনা তাঁকে ছেড়ে চলে যাবে। বন্ধুদের রোনাল্ডো জানিয়ে ছিলেন যে, সেই সময় সন্তান চাইছিলেন ইরিনা। অন্যদিকে রোনাল্ডো চাইছিলেন ফুটবলেই ফোকাস করতে। ইরিনা এরপর অভিনেতা ব্র্যাডলি কুপারের সঙ্গে ডেট করা শুরু করেন। অন্যদিকে রোনাল্ডোর সঙ্গে ২০১৬ সালে জর্জিনার দেখা হয়ে যায় মাদ্রিদের এক গুচির স্টোরে। সেখানে সেলস অ্যাসিস্টান্ট হিসেবে জর্জিনা কাজ করতেন। এরপর থেকে রোনাল্ডোর জীবনে শুধুই জর্জিনা। ইউরোপিয়ান ফুটবলের বর্ণময় অধ্যায় আপাতত শেষ রোনাল্ডোর। তিনি এসেছেন এশিয়ায়। খেলছেন সৌদি আরবের ক্লাব আল-নাসেরে। পর্তুগিজ মহাতারকা তাঁর পার্টনার জর্জিনা ও পাঁচ সন্তানকে নিয়ে মধ্যপ্রাচ্যের নতুন জীবন মানিয়ে নিচ্ছেন ধীরে ধীরে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.