COVID-19: বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেটারের অবিলম্বে প্রয়োজন Remdesivir! মা-কাকার অবস্থা আশঙ্কাজনক

করোনার  দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে। প্রতিদিন হুহু করে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। তৈরি হয়েছে ভয়ঙ্কর পরিস্থিতি। মারণ এই ভাইরাস থাবা বসিয়েছে দেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক উন্মুক্ত চাঁদের  মা ও কাকার শরীরে।

Updated By: Apr 17, 2021, 05:28 PM IST
COVID-19: বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেটারের অবিলম্বে প্রয়োজন Remdesivir! মা-কাকার অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিবেদন: করোনার (COVID-19) দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে। প্রতিদিন হুহু করে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। তৈরি হয়েছে ভয়ঙ্কর পরিস্থিতি। মারণ এই ভাইরাস থাবা বসিয়েছে দেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক উন্মুক্ত চাঁদের (Unmukt Chand) মা ও কাকার শরীরে। উন্মুক্তের পরিবারের এই দুই সদস্য়ের অবস্থা এখন আশঙ্কাজনক। উন্মুক্তের অবিলম্বে প্রয়োজন করোনা চিকিৎসায় ব্যবহৃত রেমডিসিভির (Remdesivir) ওষুধ। উন্মুক্ত সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন এই কথা। তিনি শনিবার লিখলেন, "অবিলম্বে আমার রেমডিসিভির প্রয়োজন। আমার মা ও কাকা করোনা আক্রান্ত। দয়া করে যত দ্রুত সম্ভব আমাকে কোনও লিড দিন।"

আরও পড়ুন: কেন বিরাটদের গ্রেডে নেই Jadeja! হতবাক Vaughan, এক হাত নিলেন BCCI কে

ভারতে করোনা রোগীর সংখ্যা বাড়তেই হাহাকার দেখা দিয়েছে রেমডিসিভির ওষুধের। রীতিমতো কালোবাজারি চলছে বিভিন্ন জায়গায়। শনিবার নতুন করে ২ লক্ষ ৩৪ হাজার ৬৯২ জনের করোনা আক্রান্তের খবর মিলেছে। গত ২৪ ঘণ্টায় মহামারিতে প্রাণ গিয়েছে ১৩৪১ জনের। এমনই পরিসংখ্যান দিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক। এই মুহূর্তে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১,৪৫,২৬,৬০৯ জন। অ্যাক্টিভ কেসের সংখ্যা ১৬, ৭৯, ৭০০। মোট মৃতের সংখ্যা প্রায় ১,৭৫,৬৪৯। করোনাকে হারিয়ে সেরে উঠেছেন ১,২৬,৭১,২২০ জন। করোনা টিকা পেয়েছেন ১১, ৯৯,৩৭, ৬৪০ জন।

 

.