করোনা মোকাবিলায় ফিফা'র #BeActive প্রচারে সামিল কলকাতার দুই প্রধানের ফুটবলাররা

ইউনাইটেড নেশনস(UN) আর বিশ্ব স্বাস্থ্য সংস্থার (WHO)সঙ্গে যৌথ উদ্যোগে বিশ্বব্যাপী প্রচারে সামিল হয়েছে ফিফা।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Apr 13, 2020, 06:06 PM IST
করোনা মোকাবিলায় ফিফা'র  #BeActive প্রচারে সামিল কলকাতার দুই প্রধানের ফুটবলাররা

নিজস্ব প্রতিবেদন: চিরপ্রতিদ্বন্দ্বিতা দূরে সরিয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে হাত মেলালেন মোহনবাগান আর ইস্টবেঙ্গল এর ফুটবলাররা। ভিডিয়ো বার্তার মাধ্যমে গৃহবন্দি অবস্থায় শরীরকে কীভাবে ফিট রাখা যায় তাই তুলে ধরেছেন শিলটন-অভিষেক আম্বেকাররা।

মোহনবাগানে তরফ থেকে ভিডিয়ো বার্তায় অংশ নিয়েছেন দুই আই লিগ জয়ী অধিনায়ক শিল্টন পাল আর ধনচন্দ্র সিং। অন্যদিকে ইস্টবেঙ্গল এর তরফ থেকে এই ভিডিও বার্তায় অংশ নিয়েছেন ভারতের হয়ে যুব বিশ্বকাপ খেলা বাঙালি ফুটবলার অভিজিৎ সরকার আর অভিষেক আম্বেকার।বাংলা আর হিন্দি ভাষায় এই ভিডিয়ো তৈরি করা হয়েছে। ভিডিয়ো বার্তার মাধ্যমে শরীরকে be active রেখে মারণ ভাইরাসকে হারানোর বার্তা দেওয়া হয়েছে।

ইউনাইটেড নেশনস(UN) আর বিশ্ব স্বাস্থ্য সংস্থার (WHO)সঙ্গে যৌথ উদ্যোগে বিশ্বব্যাপী প্রচারে সামিল হয়েছে ফিফা। বিশ্বের অধিকাংশ দেশেই এখন লকডাউন চলছে। সবাই প্রায় গৃহবন্দি। এই অবস্থায় কীভাবে ফিট থাকা যায় তারই প্রচারে নেমেছে ফিফা (FIFA)। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড,  বার্সেলোনা,  রিয়াল মাদ্রিদের মতো বিশ্ববিখ্যাত ক্লাবগুলোর সঙ্গে প্রচারের বড় মুখ কলকাতার দুই শতাব্দীপ্রাচীন ক্লাব। মোহনবাগান আর ইস্টবেঙ্গল ফিফা-র প্রচার এর অঙ্গ হিসেবেই ভিডিয়ো বার্তায় শামিল হলেন দুই প্রধানের ফুটবলাররা।

 

আরও পড়ুন - মানবিক! করোনা চিকিৎসায় নিজের হাসপাতাল দিয়ে দিলেন দ্রোগবা

.