করোনা মোকাবিলায় স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ; মাথা ন্যাড়া করে কোহলিকে এবার চ্যালেঞ্জ ওয়ার্নারের

ডেভিড ওয়ার্নার নিজের ইনস্টাগ্রাম পোস্টে তাঁর ন্যাড়া মাথার ভিডিয়ো পোস্ট করে লিখেছেন

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Mar 31, 2020, 03:32 PM IST
করোনা মোকাবিলায় স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ; মাথা ন্যাড়া করে কোহলিকে এবার চ্যালেঞ্জ ওয়ার্নারের

নিজস্ব প্রতিবেদন: মহামারী করোনার বিরুদ্ধে বিশ্বব্যাপী লড়াই চলছে। করোনা আক্রান্তদের সেবায় সর্বদা তত্পর রয়েছেন চিকিত্সক থেকে চিকিত্সাকর্মীরা। এবার তাঁদেরকে কুর্নিশ জানিয়ে নিজের মাথা ন্যাড়া করে ফেললেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার।  সেই সঙ্গে ওয়ার্নার এবার ন্যাড়া হওয়ার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তাঁর অস্ট্রেলিয়া দলের সতীর্থদের এবং ভারত অধিনায়ক বিরাট কোহলিকে।

ডেভিড ওয়ার্নার নিজের ইনস্টাগ্রাম পোস্টে তাঁর ন্যাড়া মাথার ভিডিয়ো পোস্ট করে লিখেছেন,"যাঁরা সামনে থেকে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করে চলেছেন, তাঁদের সমর্থনে আমি মাথা ন্যাড়া করলাম... অস্ট্রেলিয়ার হয়ে অভিষেকের সময়ে মাথা ন্যাড়া করেছিলাম, তারপর শেষ কবে ন্যাড়া হয়েছিলাম মনে নেই।"

 

তাঁরাই এখন লাখো মানুষের ভরসা। নিজেদের জীবন বাজি রেখে লাখ লাখ মানুষকে নিরলস সেবা দিচ্ছেন ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যকর্মীরা। তাঁদের মনোবল বাড়াতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে জনতা কার্ফুর দিন বিকেল পাঁচটায় দেশবাসী স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানিয়েছেন । সারা বিশ্বের মানুষ ডাক্তার, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের কুর্ণিশ জানিয়ে খোলা চিঠি লিখেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

আরও পড়ুন - করোনা মোকাবিলায় এক সপ্তাহে ১.২৫ কোটি টাকা ফান্ড তুললেন সানিয়া

.