ফিরে এসেই জয়, সতীর্থদের সঙ্গে নৈশভোজে রায়না

এক বছর পর টিম ইন্ডিয়ার প্রথম একাদশে ফিরে, জয়টা রীতিমত উপভোগ করেছেন সুরেশ রায়না। আর বদলে যাওয়া টিম ইন্ডিয়ার সঙ্গেও তাঁর রসায়ন অটুট রয়েছে।

Updated By: Feb 19, 2018, 10:32 AM IST
ফিরে এসেই জয়, সতীর্থদের সঙ্গে নৈশভোজে রায়না
ছবি- বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন : একবছর পর জাতীয় দলে ফিরে টিম ইন্ডিয়ার সঙ্গে তাঁর বন্ডিংটা যে একইরকম রয়ে গেছে তা বোঝালেন সুরেশ রায়না। রবিবার জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে আবার আন্তর্জাতিক ক্রিকেটে কামব্যাক করলেন ৩১ বছরের এই বাঁ হাতি ব্যাটসম্যান।

আরও পড়ুন- টি টোয়েন্টিতেও প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারাল টিম ইন্ডিয়া

এক বছর পর টিম ইন্ডিয়ার প্রথম একাদশে ফিরে, জয়টা রীতিমত উপভোগ করেছেন সুরেশ রায়না। আর বদলে যাওয়া টিম ইন্ডিয়ার সঙ্গেও তাঁর রসায়ন অটুট রয়েছে, তাই তো ম্যাচ শেষে ডিনার টেবিলে বিরাট-ধোনি-ধাওয়ান-হার্দিকদের সঙ্গে ছবি পোস্ট করে টুইটে লিখেছেন, "একটা ভাল জয়কে এভাবেই উপভোগ করা উচিত্। এখন ডিনার টাইম ... "  

রবিবার জো'বার্গে রোহিত শর্মা দ্রুত আউট হতে দীর্ঘদিন পর দলে ফিরে আসা সুরেশ রায়নাকে তিন নম্বরে ব্যাটিং করতে পাঠায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ৭ রানের মাথায় মিড-অফে বেহারডিনের হাতে ক্যাচ দিয়ে জীবন ফিরে পাওয়ার পরেও সুযোগটা কাজে লাগাতে পারেননি কামব্যাকম্যান। ২টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারিতে সাজানো ৭ বলে ১৫ রানের ঝোড়ো ইনিংস খেলে জুনিয়র ডালার বলে আউট হন রায়না।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

 

.