Gerard Pique: নতুন প্রেমিকার ঠোঁটে-ঠোঁট পিকের, যাঁর জন্য শাকিরাকে ভুললেন বার্সা স্টার!

পিকের নতুন প্রেমিকা কে? পিকের নতুন প্রেমিকার নাম ক্লারা চিয়া মার্টা। বছর তেইশের স্প্যানিশ কন্যা পাবলিক রিলেশনসের ছাত্রী। কাজ করেন পিকেরই মুভি ও টিভি প্রোডাকশন কোম্পানি কসমসে। দেখাশোনা করেন বিশেষ বিশেষ ইভেন্ট। আপাতত ক্লারার এই পরিচয়ই পাওয়া গিয়েছে। যদিও বিশ্ববন্দিত পপ গায়িকা একেবারেই পিকের নতুন প্রেমিকার সঙ্গে প্রকাশ্যে এই অন্তরঙ্গতা মেনে নিতে পারেননি। 

Updated By: Aug 23, 2022, 06:03 PM IST
Gerard Pique: নতুন প্রেমিকার ঠোঁটে-ঠোঁট পিকের, যাঁর জন্য শাকিরাকে ভুললেন বার্সা স্টার!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শাকিরা (Shakira) এখন কেবলই অতীত! পিকের (Gerard Pique) জীবনে এসেছে নতুন বসন্ত। ৩৫ বছরের বার্সেলোনার (Barcelona) তারকা ডিফেন্ডার রুখতে পারেননি বছর তেইশের এক স্প্যানিশ সুন্দরীর 'অ্যাটাক'! গত জুনে পিকে-শাকিরা (Pique-Shakira) দীর্ঘ ১২ বছরের পথচলা শেষ করে সম্পর্কে ইতি টেনেছেন। যৌথ বিবৃতিতে তাঁরা জানিয়েছিলেন, 'দুঃখের সঙ্গে সকলকে জানাচ্ছি, আমরা আলাদা হয়ে যাচ্ছি, এই মুহুর্তে সন্তানরাই আমাদের প্রাধান্য। আমাদের ব্যক্তিগত সময়কে সম্মান জানানো হোক।' অন্য মহিলার সঙ্গে সম্পর্কের জেরেই শাকিরা এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন বলেই জানা যায়। ব্রেক-আপের মাস দুয়েকের মধ্যেই পিকের নতুন প্রেমিকা এলেন সামনে। প্রকাশ্যে ঠোঁটে-ঠোঁট রাখলেন তাঁরা। তাঁদের ছবি ও ভিডিয়ো দেখার পরেই ফুটবলবিশ্বে শুরু হয়ে পিকের নতুন ভালবাসাকে নিয়ে জোর চর্চা।

পিকের নতুন প্রেমিকা কে? পিকের নতুন প্রেমিকার নাম ক্লারা চিয়া মার্টা। বছর তেইশের স্প্যানিশ কন্যা পাবলিক রিলেশনসের ছাত্রী। কাজ করেন পিকেরই মুভি ও টিভি প্রোডাকশন কোম্পানি কসমসে। দেখাশোনা করেন বিশেষ বিশেষ ইভেন্ট। আপাতত ক্লারার এই পরিচয়ই পাওয়া গিয়েছে। যদিও বিশ্ববন্দিত পপ গায়িকা একেবারেই পিকের নতুন প্রেমিকার সঙ্গে প্রকাশ্যে এই অন্তরঙ্গতা মেনে নিতে পারেননি। শাকিরা কাছের মানুষদের কাছে এই মর্মে ক্ষোভ উগড়ে দিয়েছেন যে, পিকে কী করে দুই সন্তানের পিতা হয়ে, কাতালুনিয়ার সামারফেস্ট সেরডানিয়া ফেস্টিভ্যালে গিয়ে এই কাজ করতে পারেন! ২০১০ সালে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সময় আলাপ হয়েছিল পিকে-শাকিরার। সেই আলাপ ধীরে ধীরে পরিণত হয় প্রেমে এবং অবশেষে এক সঙ্গে ঘর করা। সারা বিশ্বের সেলেব কাপলদের মধ্যে অন্যতম জনপ্রিয় ছিলেন তাঁরা। তাঁদের এই সিদ্ধান্ত হতাশ হয়েছিলেন কোটি কোটি সমর্থকরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.