Chris Gayle: আইপিএলে ফিরছেন গেইল! না খেলার কারণ জানালেন অভিমানী 'ইউনিভার্স বস'

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলা শুরু করেন গেইল। তাঁর শেষ ফ্র্যাঞ্চাইজি ছিল পঞ্জাব কিংস। আইপিএলে ১৪১ ইনিংসে ৪৯৬৫ রান করেছেন গেল। সর্বোচ্চ অপরাজিত রানের ইনিংস ছিল ১৭৫।

Updated By: May 7, 2022, 06:33 PM IST
Chris Gayle: আইপিএলে ফিরছেন গেইল! না খেলার কারণ জানালেন অভিমানী 'ইউনিভার্স বস'
ক্রিস গেইল ফিরছেন আইপিএলে

নিজস্ব প্রতিবেদন: টি-২০ ক্রিকেটের কিংবদন্তি ক্রিস গেইল (Chris Gayle) চলতি আইপিএলে (IPL 2022) খেলছেন না। টুর্নামেন্টের ইতিহাসে অন্যতম হাইপ্রোফাইল ক্রিকেটার নিলাম থেকেই নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। কিন্তু গেইল দ্য মিররকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন যে, আগামী বছর তিনি আইপিএল খেলবেন, যদি কোনও ফ্র্যাঞ্চাইজি চায় তাঁকে।

গেইল জানিয়েছেন যে, কেন তিনি ড্রাফটে নিজের নাম রাখেননি। 'ইউনিভার্স বস' বলছেন, "শেষ কয়েক বছর আইপিএলে আমার সঙ্গে ঠিক মতো ব্যবহার করা হয়নি। আমি ভাবলাম, ঠিক আছে। এতগুলো বছর ক্রিকেট ও আইপিএলের জন্য এত কিছু করার পরেও যদি প্রাপ্য সম্মান না পাই, তাহলে ড্রাফট থেকে নিজেকে সরিয়ে নেওয়াই ভাল। তাই আমি ছেড়ে দিলাম। ক্রিকেটের পরেও জীবন রয়েছে। আমি তার সঙ্গে মানিয়ে নিচ্ছি। আগামী বছর আমি আইপিএলে ফিরব, যদি ফ্র্যাঞ্চাইজিগুলি চায়। আমি আইপিএলে কলকাতা, আরসিবি ও পঞ্জাবের হয়ে খেলেথছি। আমি পঞ্জাব ও আরসিবি-র হয়ে খেতাব জিততে চাইব। আরসিবি-র জার্সিতে আইপিএলে সবচেয়ে বেশি সফল হয়েছি। পঞ্জাবের সঙ্গেও রেকর্ড ভাল। আমি চ্যালেঞ্জ ভালবাসি। নিজেকে পরখ করে দেখতে চাই। দেখা যাক কী হয়!"

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলা শুরু করেন গেইল। তাঁর শেষ ফ্র্যাঞ্চাইজি ছিল পঞ্জাব কিংস। আইপিএলে ১৪১ ইনিংসে ৪৯৬৫ রান করেছেন গেল। সর্বোচ্চ অপরাজিত রানের ইনিংস ছিল ১৭৫। সেঞ্চুরি হাঁকিয়েছেন ছ’টি। হাফ-সেঞ্চুরি করেছেন ৩১টি। স্ট্রাইক রেট ছিল ১৪৮.৯৬। গেইল হাত ঘুরিয়ে ১৮ উইকেটও নিয়েছেন।

আরও পড়ুন: Ishan Kishan: 'হাফ-সেঞ্চুরি চাহিয়ে আপকা!' ম্যাচের পর ফ্যানকে উপহার মুম্বই তারকার-WATCH

আরও পড়ুন:  Kolkata Knight Riders: লড়াই বেশ কঠিন! কীভাবে কেকেআর প্লে-অফে যেতে পারে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.