Ishan Kishan: 'হাফ-সেঞ্চুরি চাহিয়ে আপকা!' ম্যাচের পর ফ্যানকে উপহার মুম্বই তারকার-WATCH

১৫.২৫ কোটির ব্যাটার রোহিতের সঙ্গে ওপেন করতে নেমে ২৯ বলে ঝোড়ো ৪৫ রানের ইনিংস খেলেন। ৫টি চার ও ১টি ছয় হাঁকান তিনি। ১৫৫.১৭-এর স্ট্রাইক রেটে ব্যাট করেন তিনি। 

Updated By: May 7, 2022, 06:07 PM IST
 Ishan Kishan: 'হাফ-সেঞ্চুরি চাহিয়ে আপকা!' ম্যাচের পর ফ্যানকে উপহার মুম্বই তারকার-WATCH
ঈশান কিশানের দুরন্ত ইনিংস

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল (IPL 2022) ভুলে যেতে চাইবে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians, MI)। পাঁচবারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে। ১০ ম্যাচ খেলে মাত্র ২ ম্যাচ জিতেছে মুম্বই। তার মধ্যে গত শুক্রবার এসেছে চলতি লিগের দ্বিতীয় জয়। টেবিল টপার গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) রুদ্ধশ্বাস ম্যাচে ৫ রানে হারিয়েছে মুম্বই। ব্রেবোর্ন স্টেডিয়ামে ফের একবার ব্যাট হাতে ঝলসেছেন মুম্বইয়ের উইকেটকিপার-ব্যাটার ঈশান কিশান (Ishan Kishan)।

১৫.২৫ কোটির ব্যাটার রোহিতের সঙ্গে ওপেন করতে নেমে ২৯ বলে ঝোড়ো ৪৫ রানের ইনিংস খেলেন। ৫টি চার ও ১টি ছয় হাঁকান তিনি। ১৫৫.১৭-এর স্ট্রাইক রেটে ব্যাট করেন তিনি। ঈশানের ব্যাটিংয়ে মোহিত মুম্বইয়ের ফ্যানরা। ম্যাচের পর ঈশান যখন ড্রেসিংরুমে ফিরে যাচ্ছিলেন, তখন এক ফ্যান গ্যালারি থেকে চিৎকার করে বলেন যে, এবার ঈশানের ব্যাট থেকে হাফ-সেঞ্চুরি দেখতে চান। ঈশান জানান যে, দ্রুত এমনটা হবে। এখানেই শেষ নয়, ঈশান নিজের টুপিটিও এক ফ্যানকে উপহার দেন।

আরও পড়ুন: Kolkata Knight Riders: লড়াই বেশ কঠিন! কীভাবে কেকেআর প্লে-অফে যেতে পারে?

আরও পড়ুনRCB: লালের বদলে সবুজ জার্সিতে মাঠে নামছেন ফাফ-বিরাটরা! কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

.