ভিডিয়ো না দেখলেই নয়! 'মাস্টারশেফ' Sachin Tendulkar রান্না শেখালেন ক্রিকেটের ভাষায়

শুক্রবার মাস্টার ব্লাস্টার হয়ে উঠলেন 'মাস্টারশেফ'। 

Updated By: Jul 9, 2021, 09:14 PM IST
ভিডিয়ো না দেখলেই নয়! 'মাস্টারশেফ' Sachin Tendulkar রান্না শেখালেন ক্রিকেটের ভাষায়

নিজস্ব প্রতিবেদন: কখনও তিনি গলফ খেলছেন তো কখনও তিনি স্মৃতিচারণ করছেন! ক্রিকেট কেরিয়ারে যেমন বাইশ গজ মাতিয়ে রাখতেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। তেমন অবসরের পরেও সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত চার-ছক্কা হাঁকিয়ে ফ্যানেদের মন ছুঁয়ে নিচ্ছেন 'আধুনিক ক্রিকেটের ঈশ্বর'। 

শুক্রবার মাস্টার ব্লাস্টার হয়ে উঠলেন 'মাস্টারশেফ'। জোড়া পদ রান্না করে ফ্যানেদের চমকে দিলেন লিটল মাস্টার। সচিন টিম ইন্ডিয়ার অন্যতম সেরা প্র্যাক্টস্টার ছিলেন। তাঁর হাস্যরসও সুপ্রসিদ্ধ। এদিন রান্নার শুরুতেই সচিন বললেন, "কেউ জানে না আমি কী রান্না করছি। এমনকী আমিও জানি না!" 

আরও পড়ুন: শ্রীলঙ্কা যতবার ক্যাপ্টেন বদলায়, ছেলেরা ততবার ডিপিও বদলায় না: Wasim Jaffer

সচিন রান্না কোন পর্যায় রয়েছে বোঝাতে গিয়ে এও বললেন যে, একবার ব্যাটসম্যান সেট হয়ে গেলে, বোলারদের নিজেদের জীবন বাঁচাতে হয় ব্যাটসম্যানকে। এখানেই শেষ নয়, সচিন বিখ্যাত তুরস্কের শেফ নুসরাত গোকচে ওরফে 'সল্ট বে'র স্টাইল অনুকরণ করে রান্নায় চিলিফ্রেক্সও দিলেন। সচিন এই ভিডিয়ো পোস্ট করার চার ঘণ্টার মধ্যে ৫ লক্ষ ভক্ত দেখে ফেলেন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.