বোর্ডকে পাল্টা চাপ দিল সিএবি, মুষড়ে পড়েছেন মনোজরা

বিসিসিআই-এর টুর্নামেন্ট কমিটির সিদ্ধান্তে আপাতত বাংলার রঞ্জির নকআউটে যাওয়া বিশ বাঁও জলে। কিন্তু বিসিসিআই-এর সিদ্ধান্তকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে সূচি বাতিল করার ব্যাখ্যা চাইল সিএবি। কারণ বোর্ডের সংবিধানে আছে ম্যাচ সংক্রান্ত কোনও ঘটনার সিদ্ধান্ত নেবে বোর্ডের টেকনিক্যাল কমিটি। সেই প্রশ্ন তুলেই বোর্ডকে পাল্টা চাপ দিল সিএবি। তবে এই চাপানউতরে উধাও হয়ে গেল বাংলার ড্রেসিংরুমের চনমনে ভাব।

Updated By: Dec 6, 2016, 09:44 PM IST
বোর্ডকে পাল্টা চাপ দিল সিএবি, মুষড়ে পড়েছেন মনোজরা

ওয়েব ডেস্ক: বিসিসিআই-এর টুর্নামেন্ট কমিটির সিদ্ধান্তে আপাতত বাংলার রঞ্জির নকআউটে যাওয়া বিশ বাঁও জলে। কিন্তু বিসিসিআই-এর সিদ্ধান্তকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে সূচি বাতিল করার ব্যাখ্যা চাইল সিএবি। কারণ বোর্ডের সংবিধানে আছে ম্যাচ সংক্রান্ত কোনও ঘটনার সিদ্ধান্ত নেবে বোর্ডের টেকনিক্যাল কমিটি। সেই প্রশ্ন তুলেই বোর্ডকে পাল্টা চাপ দিল সিএবি। তবে এই চাপানউতরে উধাও হয়ে গেল বাংলার ড্রেসিংরুমের চনমনে ভাব।

আরও পড়ুন- সন্তোষে অসন্তোষ মাঠ সমস্যা

বিসিসিআই-এর টুর্নামেন্ট কমিটির একটা সিদ্ধান্তে মুষড়ে পড়েছেন মনোজ তেওয়ারিরা। দিল্লিতে রাত পোহালেই মধ্যপ্রদেশের বিরুদ্ধে নামছে বাংলা। ম্যাচ থেকে ছয় পয়েন্ট পেলেও বাংলার নকআউটে যাওয়ার সম্ভবনা খুবই ক্ষীণ। অনেক যদি কিন্তুর উপর থাকতে হবে দিন্দাদের। দিল্লির পালামে নেট প্র্যাকটিস শেষ হতেই খবর আসে বাংলা-গুজরাট ম্যাচের পরিবর্তিত সূচি বাতিল করে দুই দলকে এক পয়েন্ট করে দিয়েছে বোর্ড। সুদীপদের মুখ থেকে উধাও হয়ে যায় হাসিটা। বাংলার কোচ ও ম্যানেজার মনোজদের চাঙ্গা করতে এই ম্যাচে জয় চাইছেন। কোচ সাইরাজ বাহুতুলের সাফ কথা এর জবাব দিতে ম্যাচটা আউটরাইট জিততে হবে। এদিকে  মুম্বইতে সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলি এমসিসির বৈঠকে গিয়েছেন। সেখানে উপস্থিত ছিলেন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুরও। টেলিফোনে দুজনের সঙ্গে কথা বলেন সিএবির যুগ্মসচিব অভিষেক ডালমিয়া।

(দেখুন স্পোর্টস ২৪, রাত সাড়ে দশটায়, শুধুমাত্র ২৪ ঘণ্টা চ্যানেলে)

যুবির বায়োপিক ফ্লোরে আসার আগেই ধোনির সঙ্গে তুলনা

.