বোলারদের সৌজন্যে ২৭১ রানে লিড ভারতের, মাঠে উত্তপ্ত বাদানুবাদে Bumrah ও Buttler

দ্বিতীয় ইনিংসে ভারত ২৯৮/৮ ডিক্লেয়ার করল।

Updated By: Aug 16, 2021, 06:50 PM IST
বোলারদের সৌজন্যে ২৭১ রানে লিড ভারতের, মাঠে উত্তপ্ত বাদানুবাদে Bumrah ও Buttler

নিজস্ব প্রতিবেদন: লর্ডস টেস্টের পঞ্চম দিনে ২৭১ রানে লিড নিয়ে মাঠ ছাড়ল ভারত। সৌজন্যে অজিঙ্কা রাহানের ৬১ রানের ঝকঝকে ইনিংস ও শেষের দিকে দেশের দুই পেসারের ব্যাট হাতে দুরন্ত যুগলবন্দি। সোমবার লর্ডস টেস্টের শেষ দিনে শামি ৫৬ ও বুমরাহ ৩৪ রানে অপরাজিত থাকেন চমকে দেওয়ার মতো ব্যাটিং করে। প্রথম ইনিংসে ভারত ৩৬৪ রান থামে। দ্বিতীয় ইনিংসে ভারত ২৯৮/৮ ডিক্লেয়ার করল।

আরও পড়ুন: India vs England: লর্ডসে মাথা চাড়া দিল 'বল বিকৃতি'! কী বলছে ভারত?

এদিন দুরন্ত ব্যাটিং অ্যাকশনের পাশাপাশি বুমরাহ উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন ইংরেজ উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলারের সঙ্গে। ম্যাচের ৯২ নম্বর ওভারে বুমরাহকে দেখা যায় আম্পায়ার রিচার্ড ইলিংওয়ার্থের সঙ্গে কথা বলতে। বুমরাহের শরীরী ভাষা দেখে তাঁকে শান্ত করার চেষ্টা করেন আম্পায়ার। কিন্তু ঘটনার সূত্রপাত হয়েছিল ব্রিটিশ পেসার মার্ক উডকে বুমরাহের চার হাঁকানোর পরেই। উড কিছু একটা বলেছিলেন বুমরাহকে। সেখান থেকে বাদানুবাদে জড়িয়ে পড়েন বাটলার। পুরো ঘটলা লর্ডসের ব্যালকনি থেকে দেখে রাগে ফুঁসতে থাকেন বুমরাহ। লর্ডস টেস্টে জেতার জন্য ভারতের এখন প্রয়োজন ১০ উইকেট। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.