Broccoli Soup থেকে Chicken Chettinad! বিরাটদের লাঞ্চের মেন্যু ভাইরাল

খেলার খবর নয়, শিরোনামে এলে খাবারের খবর! সেঞ্চুরিয়নে বিরাট কোহলিদের লাঞ্চ মেন্যু কেড়ে নিল লাইমলাইট।

Updated By: Dec 27, 2021, 06:48 PM IST
Broccoli Soup থেকে Chicken Chettinad! বিরাটদের লাঞ্চের মেন্যু ভাইরাল
বিরাটদের লাঞ্চ মেন্যু ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন: দফায় দফায় ব্যাপক বৃষ্টিতে সোমবার ভারত-দক্ষিণ আফ্রিকা (SA VS IND) প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলা পুরোপুরি ধুয়ে গেল। একটি বলও গড়াল না। ভারতের স্কোরবোর্ড থেমে থাকল সেই ২৭২/৩-এ। সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে খেলার খবর শিরোনামে আসল না, তবে বিরাট কোহলিদের লাঞ্চের মেন্যু ভাইরাল হয়ে গেল।

আরও পড়ুন: India vs South Africa,1st Test: সেঞ্চুরিয়নে বৃষ্টিতে ধুয়ে গেল দ্বিতীয় দিনের খেলা!

এদিন খেলোয়াড়রা খেলতে পারলেন না ঠিকই, তবে সুস্বাদু সব খাবারের স্বাদ নেওয়ার পর্যাপ্ত সুযোগ থাকল তাঁদের জন্য। এদিন সম্প্রচারকারী চ্যানেলের ক্যামেরা দুপুরের খাবারের বোর্ডের দিক প্যান করার সঙ্গেই সেই ছবি ভাইরাল হয়ে যায়। বিরাটদের পাতে ছিল ব্রকোলি স্যুপ (Broccoli Soup) থেকে চিকেন ছেত্তিনাদের (Chicken Chettinad) মতো সব আইটেম। থাকল ডাল ও টিক্কাও। এই মেন্য়ুর ছবি রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। টুইটারে বন্যা বয়ে যায় এই ছবির। বৃষ্টি ও মন্দ আবহাওয়া বক্সিং ডে টেস্টে 'ভিলেন' হয়ে দাঁড়াতে পারে। এমন পূর্বাভাস ছিল আগেই। তবে প্রথম দিন নির্বিঘ্নে খেলা সম্পন্ন হওয়ার পর সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে দ্বিতীয় দিনেও খেলা হবে বলে মনে করা হয়েছিল। কিন্তু বাধ সাধলেন বরুণ দেব। আগামিকালও সেঞ্চুরিয়নে বিক্ষিপ্ত বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। মেঘ-রোদ্দুরের খেলা চলবে। এখন দেখা যাক কী লেখা আছে তৃতীয় দিনে!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Gha

.