India vs South Africa,1st Test: সেঞ্চুরিয়নে বৃষ্টিতে ধুয়ে গেল দ্বিতীয় দিনের খেলা!

টিভি খুলে হতাশই হতে হল দর্শকদের। ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্টের দ্বিতীয় দিনে গড়াল না একটি বলও। বাধ সাধল সেই বৃষ্টি!

Updated By: Dec 27, 2021, 06:15 PM IST
India vs South Africa,1st Test: সেঞ্চুরিয়নে বৃষ্টিতে ধুয়ে গেল দ্বিতীয় দিনের খেলা!
কভারে ঢাকা পিচ!

নিজস্ব প্রতিবেদন: বৃষ্টি ও মন্দ আবহাওয়া বক্সিং ডে টেস্টে 'ভিলেন' হয়ে দাঁড়াতে পারে। এমন পূর্বাভাস ছিল আগেই। তবে প্রথম দিন নির্বিঘ্নে খেলা সম্পন্ন হওয়ার পর সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে দ্বিতীয় দিনেও খেলা হবে বলে মনে করা হয়েছিল। কিন্তু বাধ সাধলেন বরুণ দেব। দফায় দফায় ব্যাপক বৃষ্টিতে সোমবারের খেলা পুরোপুরি ধুয়ে গেল। একটি বলও গড়াল না। ভারতের স্কোরবোর্ড সেই থেমে থাকল ২৭২/৩-এ। ম্যাচের ভাগ্য এবার নির্ভর করবে বাকি তিন দিনের খেলায়। স্বভাবতই টিম ইন্ডিয়ার ভাবনাতেও আসবে এখন অনেক পরিবর্তন।

আরও পড়ুন: Lockie Ferguson Exclusive: অধিনায়ক Rohit Sharma কে নিয়ে বড় মন্তব্য করলেন ফার্গুসন

ওপেনার কেএল রাহুলের (KL Rahul) ঝকঝকে সেঞ্চুরিতে ভর করে ভারত প্রথম দিনের শেষেই দারুণ জায়গায় চলে গিয়েছিল। গত রবিবার সেঞ্চুরিয়নেদক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের (SA VS IND) তিন ম্যাচের টেস্ট সিরিজের শুভারম্ভ হয়েছে। বক্সিং-ডে টেস্টে মুখোমুখি হয়েছেন বিরাট কোহলি (Virat Kohli) বনাম ডিন এলগার (Dean Elgar)। প্রথম দিনে লাইমলাইট কেড়ে নেন রাহুল ও ময়াঙ্ক আগরওয়াল। রাহুলের অপরাজিত ১২২ রানের ইনিংসের সৌজন্যে ভারত দিনের শেষে তিন উইকেট হারিয়ে ২৭২ রান তুলেছিল। বিরাটের কোহলি ৩৫ রান করেন। রাহুলের সঙ্গে ৪০ রানে অপরাজিত আছেন অজিঙ্কা রাহানে। আগামিকালও সেঞ্চুরিয়নে বিক্ষিপ্ত বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। মেঘ-রোদ্দুরের খেলা চলবে। এখন দেখা যাক কী লেখা আছে তৃতীয় দিনে!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Gha

.