সন্ত্রাসের ছায়া ফুটবলে

খেলতে যাওয়ার পথে আক্রান্ত, জার্মানির বরুসিয়া ডর্টমুন্ড ফুটবল টিম। পর পর তিনটি বিস্ফোরণের মুখে ফুটবলারদের বাস। এএস মোন্যাকোর বিরুদ্ধে হোম ম্যাচে খেলতে নামার আগেই এই ঘটনা। হামলায় ফুটবলার মার্ক বার্ট্রার কবজির হাড় ভেঙে গিয়েছে। তড়িঘড়ি তাঁর অপারেশন করাতে হয়। তবে টিমের বাকি কারোর আঘাত গুরুতর নয়।

Updated By: Apr 12, 2017, 11:58 AM IST
সন্ত্রাসের ছায়া ফুটবলে

ওয়েব ডেস্ক: খেলতে যাওয়ার পথে আক্রান্ত, জার্মানির বরুসিয়া ডর্টমুন্ড ফুটবল টিম। পর পর তিনটি বিস্ফোরণের মুখে ফুটবলারদের বাস। এএস মোন্যাকোর বিরুদ্ধে হোম ম্যাচে খেলতে নামার আগেই এই ঘটনা। হামলায় ফুটবলার মার্ক বার্ট্রার কবজির হাড় ভেঙে গিয়েছে। তড়িঘড়ি তাঁর অপারেশন করাতে হয়। তবে টিমের বাকি কারোর আঘাত গুরুতর নয়।

জার্মান পুলিসের বক্তব্য, টিম হোটেলের কাছাকাছিই সম্ভবত রাস্তায় ঝোপের মধ্যে লুকিয়ে রাখা ছিল বিস্ফোরকগুলি। রীতিমতো প্ল্যানমাফিক এই হামলা, খবর পুলিস সূত্রে। তিনটি বিস্ফোরণস্থলেই পরে চিরুণিতল্লাসি চালানো হয়। একটি সন্দেহজনক চিঠি মিলেছে বলে খবর। যদিও এবিষয়ে পুলিসের পক্ষ থেকে এখনও কিছু স্পষ্ট করে জানানো হয়নি। তবে যথেষ্ট শক্তিশালী বিস্ফোরক ব্যবহার করা হয় বলে মনে করা হচ্ছে। কেন এই হামলা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। ঘটনার পরই  এএস মোন্যাকোর বিরুদ্ধে হতে চলা ম্যাচটি পিছিয়ে দেওয়া হয়। আজ তা ফের হওয়ার কথা। (আরও পড়ুন- আসাদের পাশে দাঁড়িয়ে আমেরিকাকে হুঁশিয়ারি রাশিয়া-ইরানের)

.