Gautam Gambhir: 'এত বছর পরেও...'! বিস্ফোরক ক্রিকেটারের স্ত্রী, দেদারে শেয়ার হচ্ছে স্ক্রিনশট...

Bhuvneshwari Sreesanth Now Slams Gautam Gambhir For  S. Sreesanth: গৌতম গম্ভীর বনাম এস শ্রীসন্থের ঝামেলার আগুনের আঁচ আরও বাড়ল। আগুনে ঘি ঢাললেন শ্রীসন্থের স্ত্রী ভুবনেশ্বরী শ্রীসন্থ।

Updated By: Dec 7, 2023, 06:17 PM IST
Gautam Gambhir: 'এত বছর পরেও...'! বিস্ফোরক ক্রিকেটারের স্ত্রী, দেদারে শেয়ার হচ্ছে স্ক্রিনশট...
ফেঁসে গেলেন গম্ভীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আচমকাই খবরের শিরোনামে দেশের দুই প্রাক্তন ক্রিকেট তারকা! গৌতম গম্ভীর (Gautam Gambhir) এবং এস শ্রীসন্থের (S. Sreesanth) মধ্য়ে বেঁধে গেল ধুন্ধুমার। গম্ভীর-শ্রীসন্থের নাম কিন্তু সোনার ইতিহাসে লেখা আছে। ভারতকে ২০০৭ সালে টি২০ বিশ্বকাপ এবং ২০১১ সালে পঞ্চাশ ওভারের বিশ্বকাপ জেতাতে তাঁদের অবদান অনস্বীকার্য। দুই প্রাক্তন সতীর্থ এখন মাঠে ও মাঠের বাইরে প্রতিদ্বন্দ্বিতায় জড়িয়ে গেলেন। শ্রীর সমর্থনে বিস্ফোরক পোস্ট করেছেন তাঁর স্ত্রী ভুবনেশ্বরী শ্রীসন্থ (Bhuvneshwari Sreesanth)।

ঘটনাচক্রে গম্ভীর ও শ্রী এখন খেলছেন লেজেন্ডস লিগ ক্রিকেট, যা এলএলসি নামে পরিচিত ( Legends League Cricket, LLC)। প্রাক্তন ক্রিকেটারদের এই টুর্নামেন্টে গতকাল অর্থাৎ বুধবার ছিল এলিমিনেটর পর্যায়ের ম্য়াচ। মুখোমুখি হয়েছিল গম্ভীরের নেতৃত্বাধীন ইন্ডিয়া ক্য়াপিটালস (India Capitals) ও পার্থিব প্য়াটেলের (Parthiv Patel) গুজরাত জায়ান্টস (Gujarat Giants)। সুরাতের লালভাই কনট্রাক্টর স্টেডিয়ামে (Lalbhai Contractor Stadium, Surat), ১২ রানে গম্ভীরের দল এই ম্য়াচ জিতে যায়। আর এই ম্য়াচের পরেই বিস্ফোরক ভিডিয়ো পোস্ট করেন শ্রী। তিনি ধুয়ে দেন গম্ভীরকে।

আরও পড়ুন: WATCH: 'সব জানতে পারবেন'! শ্রীসন্থকে পাল্টা গম্ভীরের, মহাপ্রলয় ভারতীয় ক্রিকেটে

ঠিক কী কারণে শ্রীসন্থ রেগে গেলেন বা কেনই তোপ দাগলেন গম্ভীরের বিরুদ্ধে তা এখনও স্পষ্ট নয়। শ্রীসন্থ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিয়োতে বলেন, 'মিস্টার ফাইটারের সঙ্গে যা হয়েছে, তা নিয়ে একটা বিষয় আমি স্পষ্ট করে বলতে চাই। উনি সবসময় সতীর্থদের সঙ্গে কোনও কারণ ছাড়াই লড়াই করেন। এমনকী সিনিয়র ক্রিকেটারদেরও সম্মান করতেন না। তালিকায় বীরু ভাই রয়েছেন। আজও ঠিক সেটাই হয়েছে। কোনও প্ররোচনা ছাড়াই, তিনি আমাকে এমন কিছু বলছিলেন যা ভদ্রতার সীমা অতিক্রম করে গিয়েছিল। মিস্টার গৌতম গম্ভীরের সেটা বলা উচিত ছিল হয়নি। উনি আমাকে কী বলেছে, তা নিশ্চই আমি আপনাদের জানাব। আমার আজ কোনও দোষই ছিল না। এটাও আমি বলতে চাই। মিস্টার গৌতি কী করেছেন, তা আপনারা আজ নয় তো কাল জানতেই পারবেন। ক্রিকেট মাঠে লাইভ খেলায় এরকম শব্দ প্রয়োগ করা যায় না। এটা একেবারেই মেনে নেওয়া যায় না। আমার পরিবার, আমার রাজ্য় এবং সকলে অনেক কিছু সহ্য় করেছে। আপনাদের সমর্থন সঙ্গে নিয়ে আমার লড়াই আমি একা লড়েছি। এখন মানুষজন আমাকে নীচে নামানোর চেষ্টা করছে। যার কোনও কারণ নেই। আমার দল ভালো করছে। গম্ভীরের এসব কথা একদমই বলা ঠিক হয়নি। আমি আপনাদের অবশ্য়ই জানাব উনি কী বলেছেন।' জানা যাচ্ছে গম্ভীর নাকি শ্রীসন্থকে বারবার 'ফিক্সার' বলেই উত্য়ক্ত করেছেন।

শ্রীসন্থের ভিডিয়োতে ভুবনেশ্বরী কমেন্ট করেছেন, 'শ্রী-র থেকে মর্মান্তিক এই ঘটনা শুনে মনে হচ্ছে যে, শ্রীর সঙ্গে গম্ভীর এত বছর ভারতের হয়ে খেলার পরেও, এতটা নীচে নামতে পারলেন! এমনকী সক্রিয় ক্রিকেট থেকে অবসর নেওয়ার এত বছর পরেও। আসলে বেড়ে ওঠার উপর অনেক কিছু নির্ভর করে। মাঠে এরকম ব্যবহার তারই প্রমাণ। সত্য়িই ভীষণ চমকে দেওয়ার মতো।'

২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ডে জড়িত থাকার জন্য শ্রীসন্থকে আজীবন নির্বাসিত করেছিল বিসিসিআই। তবে ভারতীয় বোর্ডের সেই শাস্তির বিরুদ্ধে আদালতে আবেদন করেছিলেন শ্রী। ২০২০ সালে সেই মামলায় জেতেন ভারতীয় দলের প্রাক্তন পেসার। এরপর থেকেই তিনি ফের ক্রিকেটে ফেরেন। শ্রীসন্থের আনা গুরুতর অভিযোগের পর গম্ভীর তাঁর এক্স অ্য়াকাউন্টে (সাবেক ট্যুইটার) একটি হাসি মুখের ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি ক্য়াপশন দিয়েছেন, 'যখন সারা পৃথিবী মনোযোগ চাইছে, তখন হাসুন'। গম্ভীরের এই পোস্টেই সকলে দুয়ে দুয়ে চার করেছেন। দেখা যাক শ্রীসন্থ এবার কোন বোমা ফাটান!

আরও পড়ুন: India Tour of South Africa: কলকাতার মতো ডারবানেও বৃষ্টি! মাথায় ট্রলি তুলেই ছুট ভারতীয়দের, রইল ভিডিয়ো

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.