KL Rahul-Suniel Shetty: রাহুলের সেঞ্চুরির পর তাঁর 'হবু শ্বশুর' ছক্কা হাঁকালেন সোশ্যালে!

সুনীল শেট্টি (Suniel Shetty) সোশ্যাল মিডিয়ায় চালিয়ে খেলে ট্রোলারের মুখ বন্ধ করে দিলেন!

Updated By: Apr 19, 2022, 08:35 PM IST
KL Rahul-Suniel Shetty: রাহুলের সেঞ্চুরির পর তাঁর 'হবু শ্বশুর' ছক্কা হাঁকালেন সোশ্যালে!
সুনীল শেট্টি মন জয় করে নিলেন

নিজস্ব প্রতিবেদন: গত ১০ এপ্রিল আইপিএলের (IPL 2022) ২০ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। রাজস্থানের ১৬৫ রান তাড়া করে তিন রানের জন্য় হেরেছিল লখনউ। আর এই ম্যাচে ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাজির ছিলেন কেএল রাহুলের (KL Rahul) 'হবু শ্বশুর' সুনীল শেট্টি (Suniel Shetti) ও প্রেমিকা আথিয়া শেট্টি  (Athiya Shetti)। লখনউয়ের জার্সিতে সুনীল-আথিয়া মাঠে হাজির ছিলেন রাহুলের দলের হয়ে গলা ফাটানোর জন্য। কিন্তু রান তাড়া করতে নেমে ওপেনার রাহুল ট্রেন্ট বোল্টের প্রথম বলেই ক্লিন বোল্ড হয়ে যান।

পরিবারের সামনে 'গোল্ডেন ডাক' হজম করার পরেই লখনউয়েক অধিনায়ক সোশ্যাল মিডিয়াতে ট্রোলড হলেন। সুনীল-আথিয়াও ট্রোলের অংশ হয়ে ওঠেন। এই ম্যাচের পরের ম্যাচে রাহুল ব্যাট হাতে জ্বলে উঠেছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। কেরিয়ারের শততম আইপিএল ম্য়াচে রাহুল সেঞ্চুরি (৬০ বলে ১০৩) করেন। তাঁর ব্যাটে ভর করেই দল জেতে। এরপরই সোশ্যাল মিডিয়ায় এক ট্রোলার সুনীলকে বলেন যে, রাহুলের বাড়ির থেকে কেউ আসেনি বলেই রাহুল সেঞ্চুরি পেয়েছেন। গত ম্যাচে বাড়ির লোক এসেছিল বলেই রাহুল ব্য়র্থ হন। এর উত্তরে সুনীল সেই ট্রোলারকে বলেন "নিজের ঘরে মন দিতে"! এই উত্তর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: India-Pakistan দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে বড় মন্তব্য় করলেন Kapil Dev

আরও পড়ুনAB de Villiers-Dinesh Karthik: কার্তিককে দেখে ফের ক্রিকেটে ফিরতে চাইছেন এবিডি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.