বাংলার ছয় পয়েন্ট কার্যত কেড়ে নিল মধ্যপ্রদেশের টেল এন্ডাররা

বাংলার ছয় পয়েন্ট কার্যত কেড়ে নিল মধ্যপ্রদেশের টেল এন্ডাররা। ঈশ্বর পাণ্ডে-অঙ্কিত শর্মা জুটি লড়াইয়ে ফেরাল মধ্যপ্রদেশকে। অঙ্কিতদের যোগ্য সঙ্গত নমন ওঝা এবং রজত পতিদারের।

Updated By: Dec 9, 2016, 09:38 PM IST

ওয়েব ডেস্ক : বাংলার ছয় পয়েন্ট কার্যত কেড়ে নিল মধ্যপ্রদেশের টেল এন্ডাররা। ঈশ্বর পাণ্ডে-অঙ্কিত শর্মা জুটি লড়াইয়ে ফেরাল মধ্যপ্রদেশকে। অঙ্কিতদের যোগ্য সঙ্গত নমন ওঝা এবং রজত পতিদারের।

বাংলার ছ পয়েন্টের স্বপ্ন প্রায় কেড়ে নিলেন মধ্যপ্রদেশের টেল এন্ডাররা। আর তাদের যোগ্য সঙ্গত দিলেন  রজত পতিদর ও নমন ওঝা। সায়ন ঘোষের পেসের দাপটে অল্প রানের মধ্যে মধ্যপ্রদেশের প্রথম ইনিংসের সাত উইকেট তুলে নিয়ে এক সময় ইনিংস জয়ের স্বপ্ন দেখছিল বাংলা। মাত্র ১৬৬ রানে সাত উইকেট খুইয়ে ধুঁকতে থাকা মধ্যপ্রদেশকে তুলে ধরেন অঙ্কিত শর্মা আর ইশ্বর পান্ডে।

অষ্টম উইকেটের জুটিতে ১২১ রান তুলে মধ্যপ্রদেশকে লড়াইয়ে ফিরিয়ে আনেন অঙ্কিত ও ইশ্বর পান্ডে । ইশ্বর পান্ডে ৬৩ রানে আউট হলে অঙ্কিতের সঙ্গে জুটি বাধেন অভিজ্ঞ ব্যাটসম্যান নমন ওঝা। দুজনে অবিচ্ছিন্ন জুটিতে ৭৬ রান করেন। তৃতীয় দিনের শেষে মধ্যপ্রদেশ প্রথম ইনিংসে তুলেছে আট উইকেটে ৩৬৩ রান।  ৯০ রানে অপরাজিত আছেন অঙ্কিত। ৪০ রান করে ক্রিজে রয়েছেন নমন ওঝা। বাংলা প্রথম ইনিংসে নয় উইকেটে ৪৭৫ রান করে ডিক্লেয়ার করেছিল।

.