'বহুতুলের বাংলা' এখন ২/৩

এ যেন বদলে যাওয়া বাংলা। রঞ্জিতে প্রথম তিনটি ম্যাচের মধ্যে দুটোতে জয়। দলে অভিজ্ঞতা ও তারুণ্যের ভারসাম্য বাংলার পারফরম্যান্স ও বেশ ঝলমলে। ড্রেসিংরুমের পরিবেশ বদলেছে সাফল্য আসতেই। বিমানবন্দর থেকে বেড়তেই দিন্দা, মনোজদের মুখে তাই চওড়া হাঁসি। এই হাঁসিটাই তো উধাও ছিল কয়েক মরশুম ধরে। শুরুটা ভাল হলেও বাড়তি হইচই করতে চাইছেন না বাংলার অধিনায়ক। একই সঙ্গে রেলওয়েজের থেকেও পঞ্জাবের বিরুদ্ধে জয়কেই এগিয়ে রাখছেন মনোজ। 

Updated By: Oct 31, 2016, 11:26 PM IST
'বহুতুলের বাংলা' এখন ২/৩

ব্যুরো: এ যেন বদলে যাওয়া বাংলা। রঞ্জিতে প্রথম তিনটি ম্যাচের মধ্যে দুটোতে জয়। দলে অভিজ্ঞতা ও তারুণ্যের ভারসাম্য বাংলার পারফরম্যান্স ও বেশ ঝলমলে। ড্রেসিংরুমের পরিবেশ বদলেছে সাফল্য আসতেই। বিমানবন্দর থেকে বেড়তেই দিন্দা, মনোজদের মুখে তাই চওড়া হাঁসি। এই হাঁসিটাই তো উধাও ছিল কয়েক মরশুম ধরে। শুরুটা ভাল হলেও বাড়তি হইচই করতে চাইছেন না বাংলার অধিনায়ক। একই সঙ্গে রেলওয়েজের থেকেও পঞ্জাবের বিরুদ্ধে জয়কেই এগিয়ে রাখছেন মনোজ। 

দলের এই সাফল্যের পিছনে কোচ সাইরাজ বহুতুলের বড় ভূমিকা রয়েছেন বলে জানিয়েছেন মনোজ। বাংলার অধিনায়ক বিশেষভাবে কৃতিত্ব দিচ্ছেন লক্ষ্ণণ, মুরলীধরনদের। মনোজের দাবি দলে তরুণ ক্রিকেটারদের ভূমিকা ভাগ করে দেওয়া হয়েছে। চাপ না গিয়ে তাদের মন খুলে খেলতে বলা হয়েছে। তাই এই সাফল্য।

.