England-এর বিরুদ্ধে T-20 ম্যাচে দর্শকদের মাঠে ফেরানোর উদ্যোগ ভারতীয় বোর্ডের

সরকারের সবুজ সঙ্কেত পেলে তবেই এই সিদ্ধান্ত কার্যকর করা হবে। 

Updated By: Jan 24, 2021, 02:30 PM IST
England-এর বিরুদ্ধে T-20 ম্যাচে দর্শকদের মাঠে ফেরানোর উদ্যোগ ভারতীয় বোর্ডের

নিজস্ব প্রতিবেদন- ভারতের ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর। আসন্ন ইংল্যান্ড (India-England) সিরিজের T-20 ম্যাচগুলিতে দর্শকদের মাঠে ফেরানোর উদ্যোগ শুরু করল বিসিসিআই। ১২ই মার্চ আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে (Motera Stadium) অনুষ্ঠিত হতে চলেছে প্রথম টি-২০ ম্যাচ। ৫০ শতাংশ দর্শকদের প্রবেশাধিকার দেওয়ার কথা ভাবছে বিসিসিআই। সরকারের সবুজ সঙ্কেত পেলে তবেই এই সিদ্ধান্ত কার্যকর করা হবে। 

বোর্ডের এক আধিকারিক সংবাদসংস্থা এএনআইকে জানান, “বোর্ড (BCCI) চায় আসন্ন ইংল্যান্ড সিরিজের টি-২০ ম্যাচগুলিতে সমর্থকদের জন্য স্টেডিয়ামের দরজা খুলে দিতে। আমরা চাই সমর্থকরা মাঠে বসে এই উত্তেজক ম্যাচগুলি চাক্ষুস করুন। আপাতত ৫০ শতাংশ দর্শকদের জন্যই এই ব্যবস্থা রাখার পরিকল্পনা কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত নেবে সরকারই।”

আরও পড়ুন-  পরিযায়ী পাখিদের নিজের হাতে খাবার খাইয়ে মহামুশকিলে Shikhar Dhawan

ইতিমধ্যেই তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন জানিয়ে দিয়েছে প্রথম দুটি টেস্টে মাঠে কোনো দর্শক ঢুকতে দেওয়া হবে না। বোর্ডের নির্দেশেই এই সিদ্ধান্ত বলে জানান তারা। বিসিসিআই ইতিমধ্যেই বলেছে ক্রিকেটারদের নিরাপত্তার সঙ্গে কোনো আপস করা হবে না। ৫ই ফেব্রুয়ারি থেকে প্রথম Test-র আগে জানুয়ারির ২৭ তারিখেই বায়ো বাবলে ফিরে যেতে হবে ক্রিকেটারদের। একাধিকবার করোনা পরীক্ষাও করা হবে তাদের।

.