বুন্দেসলিগার খেতাবের দিকে আরও এক পা বাড়াল বায়ার্ন মিউনিখ

বোরুশিয়া মনচেনগ্ল্যাডবাচকে  এক-শূন্য গোলে হারিয়ে বুন্দেসলিগার খেতাবের দিকে আরও এক পা বাড়াল বায়ার্ন মিউনিখ। বায়ার্নের জার্সিতে বুন্দেসলিগায় নিজের আড়াইশোতম ম্যাচটা স্মরণীয় করে রাখলেন থমাস মুলার। ম্যাচের বাষট্টি মিনিটে  জার্মান তারকার একমাত্র গোলে তিন পয়েন্ট নিশ্চিত করে বায়ার্ন। থিয়াগো আলকানতারার পাস থেকে গোল করে দলকে জেতালেন মুলার। একই সঙ্গে গোলখরাও কাটালেন তারকা এই ফুটবলার। চলতি বুন্দেসলিগায় মুলারের এটা মাত্রই দ্বিতীয় গোল। এই জয়ের ফলে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লিপজিগের থেকে এখনই তেরো পয়েন্টে এগিয়ে কার্লো আনসেলোত্তির দল।

Updated By: Mar 21, 2017, 09:33 AM IST
বুন্দেসলিগার খেতাবের দিকে আরও এক পা বাড়াল বায়ার্ন মিউনিখ

ওয়েব ডেস্ক: বোরুশিয়া মনচেনগ্ল্যাডবাচকে  এক-শূন্য গোলে হারিয়ে বুন্দেসলিগার খেতাবের দিকে আরও এক পা বাড়াল বায়ার্ন মিউনিখ। বায়ার্নের জার্সিতে বুন্দেসলিগায় নিজের আড়াইশোতম ম্যাচটা স্মরণীয় করে রাখলেন থমাস মুলার। ম্যাচের বাষট্টি মিনিটে  জার্মান তারকার একমাত্র গোলে তিন পয়েন্ট নিশ্চিত করে বায়ার্ন। থিয়াগো আলকানতারার পাস থেকে গোল করে দলকে জেতালেন মুলার। একই সঙ্গে গোলখরাও কাটালেন তারকা এই ফুটবলার। চলতি বুন্দেসলিগায় মুলারের এটা মাত্রই দ্বিতীয় গোল। এই জয়ের ফলে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লিপজিগের থেকে এখনই তেরো পয়েন্টে এগিয়ে কার্লো আনসেলোত্তির দল।

আরও পড়ুন ধরমশালা টেস্টে খেলতে পারেন শামি, ইঙ্গিত দিলেন বিরাট কোহলি

ইপিএলে ম্যাঞ্চেষ্টার সিটি বনাম লিভারপুলের দ্বৈরথের  ফয়সালা হল না। রবিবার রাতে যুযুধান দুপক্ষের লড়াই শেষ এক-এক গোলে। ইতিহাদ স্টেডিয়ামের লড়াই অমীমাংসিতভাবে শেষ হওয়ায় বিলেতে খেতাবি লড়াইয়ে আরও সুবিধা হল চেলসির। ম্যাচের দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে রেডসদের এগিয়ে দেন জেমস মিলনার। তারপর সিটির ত্রাতা সেই সার্জিও আগুয়েরো। আর্জেন্টাইন স্ট্রাইকারের গোলে সমতা ফেরায় সিটি। এরপর কেভিন ডিব্রুইনের শট পোস্টে না লাগলে জিতে যেতে পারত পেপ গুয়ার্দিওলার দল। পয়েন্ট নষ্টের ফলে শীর্ষে থাকা চেলসির থেকে বারো পয়েন্টে পিছিয়ে সিটি। তেরো পয়েন্টে পিছিয়ে লিভারপুল।

আরও পড়ুন  পঁয়ত্রিশে পৌছেও রজার ফেডেরারের ম্যাজিক অব্যাহত

.