ক্রুজের কথার জবাব দিতে বেল টগবগ করে ফুটছেন

 তাচ্ছিল্যের জবাবটা এবারের ইউরোতে মাঠেই দিচ্ছেন গ্যারেথ বেল। ইউরোপের সেরা টুর্নামেন্টে ওয়েলসের স্বপ্নের ফুটবল তাদের সমালোচকদের চুপ করিয়ে দেবে বলে আশা করছেন বেল। একই সঙ্গে তার দল যদি শেষ পর্যন্ত ফাইনালে উঠতে পারে সেক্ষেত্রে জার্মানিকে চাইছেন ওয়েলসের এক নম্বর ফুটবলার। ইউরো কাপের ফাইনালে জার্মানির মুখোমুখি হতে চান গ্যারেথ বেল। আসলে জার্মানির ফুটবলার টনি ক্রুজের ব্যাঙ্গর জবাবটা মাঠেই দিতে চান তিনি। রিয়াল মাদ্রিদে একসঙ্গে খেলেন বেল-ক্রুজ জুটি। কয়েক মাস আগে অনুশীলনে একদিন হাসতে হাসতে বেলকে ক্রুজ বলেন ওয়েলস তো তিনটি ম্যাচ খেলতে ইউরোয় যাচ্ছে। সেই তাচ্ছিল্যের জবাবটা জার্মানিকে সামনে পেলে ক্রুজদের ফেরত দিতে চান বেল।

Updated By: Jul 5, 2016, 04:00 PM IST
ক্রুজের কথার জবাব দিতে বেল টগবগ করে ফুটছেন

ওয়েব ডেস্ক:  তাচ্ছিল্যের জবাবটা এবারের ইউরোতে মাঠেই দিচ্ছেন গ্যারেথ বেল। ইউরোপের সেরা টুর্নামেন্টে ওয়েলসের স্বপ্নের ফুটবল তাদের সমালোচকদের চুপ করিয়ে দেবে বলে আশা করছেন বেল। একই সঙ্গে তার দল যদি শেষ পর্যন্ত ফাইনালে উঠতে পারে সেক্ষেত্রে জার্মানিকে চাইছেন ওয়েলসের এক নম্বর ফুটবলার। ইউরো কাপের ফাইনালে জার্মানির মুখোমুখি হতে চান গ্যারেথ বেল। আসলে জার্মানির ফুটবলার টনি ক্রুজের ব্যাঙ্গর জবাবটা মাঠেই দিতে চান তিনি। রিয়াল মাদ্রিদে একসঙ্গে খেলেন বেল-ক্রুজ জুটি। কয়েক মাস আগে অনুশীলনে একদিন হাসতে হাসতে বেলকে ক্রুজ বলেন ওয়েলস তো তিনটি ম্যাচ খেলতে ইউরোয় যাচ্ছে। সেই তাচ্ছিল্যের জবাবটা জার্মানিকে সামনে পেলে ক্রুজদের ফেরত দিতে চান বেল।

আরও পড়ুন রোনাল্ডোর সমালোচনা করলেন তাঁর দলের সতীর্থই!

অবশ্য বেলের যতই রাগ হোক , খোদ ওয়েলসের ফুটবলাররাও ইউরোতে বেশিদুর যাবেন বলে আশা করেননি। তাই আগামী শনিবার মানে দশই জুলাই নিজের বিয়ের তারিখ ঠিক করেছিলেন জো লেডলি। ইবিজাতে বিয়ে হওয়ার কথা ছিল ওয়েলস মিডফিল্ডারের। কিন্তু ওয়েলস সেমিফাইনালে পৌছে যাওয়ায় বাধ্য হয়েই বিয়ে পিছিয়ে দিতে হল লেডলিকে।  গ্যারেথ বেল অবশ্য এই ভুলটা করেননি। তিনি নাকি জানতেন যে তাঁরা অনেক দুর যাবেন।  তাই ঝুঁকি না নিয়ে ফাইনালের পর নিজের বিয়ের তারিখ ঠিক করেছেন।

আরও পড়ুন  অনিল কুম্বলে গুগলিতে কুপোকাত করলেন প্রতিদ্বন্দ্বীদের!

.