WATCH: '১০০ বার বলেছি...' বিরিয়ানিতে ক্লান্ত বাবর! শাস্ত্রীর প্রশ্নে হতাশ পাক অধিনায়ক

Babar Azam's Witty Reply To Ravi Shastri On Biryani Question: বাবর আজম এবার বিরিয়ানি খেয়ে খেয়ে ক্লান্ত হয়ে গিয়েছেন। তার কথাতেই তা স্পষ্ট ফুটে উঠল। 

Updated By: Oct 5, 2023, 02:20 PM IST
WATCH: '১০০ বার বলেছি...' বিরিয়ানিতে ক্লান্ত বাবর! শাস্ত্রীর প্রশ্নে হতাশ পাক অধিনায়ক
বিরিয়ানিতে বিরক্ত বাবর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১৬ সালের পর আবার ভারতে পাকিস্তান ক্রিকেট দল (Pakistan Cricket Team)। শেষবার টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এসেছিল পাকিস্তান। সাত বছর পর ফের ভারতে তারা। বাবরদের জন্য এলাহি খাবারের আয়োজন করা হয়েছে। পাকিস্তান নিজামের শহর হায়দরাবাদে দুই সপ্তাহ কাটিয়েছে। হায়দরাবাদি বিরিয়ানি বারবার তাদের পাতে পড়েছে। কারণ হায়রদরাবাদের বিরিয়ানির সুনাম সারা দেশে। গত বুধবার আহমেদাবাদে, বিশ্বকাপে অংশগ্রহণকারী ১০ দলের ১০ অধিনায়ক ক্রিকেট আড্ডায় মেতেছিলেন। আর সেখানেও রবি শাস্ত্রীর (Ravi Shastri) প্রশ্ন ছিল বিরিয়ানি নিয়ে! তাও আবার পাক অধিনায়ক বাবর আজমকে (Babar Azam)। শাস্ত্রী জিজ্ঞাসা করেছিলেন, 'বিরিয়ানি কেমন ছিল?' যা শুনে বাবরের মুখে হতাশা ফুটে ওঠে। তিনি হাসি মুখেই বলেন, '১০০ বার বলেছি। বেশ ভালো ছিল। আমরা শুনেছিলাম যে, বিরিয়ানি হায়দরাবাদের স্পেশ্যালিটি। আমরাও খেয়েছি জমিয়ে।' এর আগে বাবর আইসিসি-র এক ভিডিয়োতে হায়দরাবাদের বিরিয়ানি নিয়ে নিজের রায় দিয়েছিলেন। তিনি বলেছিলেন, 'আমি দশে আট দেব। তবে একটু বেশি মশলাদার'।

আরও পড়ুন: Asian Games 2023: সোনার বর্ষা... দীপিকাদের হাত ধরে ২০ নম্বর! স্ত্রীর সাফল্যে আবেগি ক্রিকেটার

ভারতের অংশগ্রহণকারী ১০ ক্রিকেটীয় দেশের জন্য একটাই কথা 'নো বিফ'! প্রতিদিনের প্রোটিনের জন্য পাকিস্তানের ভরসা চিকেন-মাটন-ফিশ। তাদের ডায়েট চার্টে রয়েছে গ্রিলড ল্যাম্ব চপ, মাটন কারি, বাটার চিকেন ও গ্রিলড ফিশ। বলে রাখা ভালো বিরিয়ানি কিন্তু চিট মিলের অংশ। রোজের খাদ্যতালিকার নয়। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে যে, পাকিস্তান স্টেডিয়াম ক্য়াটারারদের জানিয়েছে যে, তারা বাসমতী চালের ভাতের সঙ্গেই পাতে রাখতে চাই স্প্যাগেটি ইন বলগোনিজ সস। প্রয়াত কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের এই পদটি ছিল অত্যন্ত পছন্দের। পাকিস্তান জানিয়েছে যে, তারা ভেজ পোলাও খেতে চায়। পাকিস্তান নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ার্ম-আপ ম্য়াচ খেলে ফেলেছে। মূল কাপযুদ্ধে তাদের প্রথম খেলা ৬ অক্টোবর অর্থাৎ আগামিকাল। প্রতিপক্ষ নেদারল্যান্ডস, দ্বিতীয় খেলা ১০ অক্টোবর, প্রতিপক্ষ শ্রীলঙ্কা। এই দুই ম্য়াচও উপলে। এরপর ১৪ অক্টোবর 'মাদার অফ অল ব্য়াটল', আহেমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বহু প্রতীক্ষিত ভারত-পাক হাইভোল্টেজ মহারণ।

আরও পড়ুন: World Cup 2023: চৌত্রিশে পেয়েছেন অধিনায়কত্ব! আক্ষেপ না অভিযোগ? রেয়াত করলেন না রোহিত

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

 

.