মারাত্মক চোট, প্রাণে বাঁচলেন ম্যাথু হেডেন!

ইনস্টাগ্রামে নিজের একটা ছবিও পোস্ট করেছেন হেডেন। যাতে রীতিমতো বিধ্বস্ত দেখাচ্ছে তাঁকে।

Updated By: Oct 8, 2018, 12:56 PM IST
মারাত্মক চোট, প্রাণে বাঁচলেন ম্যাথু হেডেন!

নিজস্ব প্রতিবেদন :  ছুটিতে সার্ফিংয়ে গিয়ে ঢেউয়ের ধাক্কায় মারাত্মক চোট পেলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার ও ধারাভাষ্যকার ম্যাথু হেডেন। কোনও রকমে প্রাণে বেঁচেছেন তিনি। ছুটিতে কুইন্সল্যান্ডের নর্থ স্ট্র্যাডব্রোক দ্বীপে ছেলে জোশের সঙ্গে সার্ফিং করছিলেন হেডেন। তখনই ঢেউয়ের দাপটে বালিতে আছড়ে পড়েন তিনি। হেডেন জানান, আরও বড় চোট হতেই পারত। কপাল জোরে বেঁচে গিয়েছেন তিনি।

মাথায়, ঘাড়ে চোট লেগেছে ১০৩ টি টেস্ট খেলা অজি ওপেনারের। চিড় ধরেছে মেরুদণ্ডেও। ছিড়েছে লিগামেন্ট। রক্তাক্ত হয়েছে কপাল। ইনস্টাগ্রামে নিজের একটা ছবিও পোস্ট করেছেন হেডেন। যাতে রীতিমতো বিধ্বস্ত দেখাচ্ছে তাঁকে। হেডেন লিখেছেন, তিনি কোনওক্রমে একটা বুলেটকে এড়াতে পেরেছেন!

অস্ট্রেলিয়ার এক সংবাদপত্রে হেডেন বলেছেন,"ঘণ্টাখানেক সার্ফিং করার পর এটা ঘটেছিল। আমরা অর্ধেক ডজন ঢেউ ভালই সামলেছিলাম। কিন্তু, এটা ডান দিক থেকে এসেছিল। আমি ডাক করে তলায় চলে গিয়েছিলাম। তারপর ঠিক কী হয়েছে, তা আর মনে নেই। মাথায় কাটা অবস্থায় আছড়ে পড়েছিলাম সৈকতে। নিজের ওজন ও ঢেউয়ের চাপে মাথা মচকেও গিয়েছিল। ঘাড়ের কাছে ভাঙার যেন শব্দও শুনতে পেলাম।" সঙ্গে সঙ্গে এমআরআই ও  স্ক্যান হয় তাঁর। রিপোর্টে দেখা গিয়েছে চোট ভয়াবহ। ভেঙেছে অনেক জায়গায়। চিড়ও ধরেছে।

.