পাকিস্তানের বিরুদ্ধে পারথে তৃতীয় ম্যাচে দুই মিচেলকে পাবে না অস্ট্রেলিয়া

পারথে পাকিস্তানের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে অস্ট্রেলিয়া পাবে না, তাঁদের দুই নির্ভরযোগ্য ক্রিকেটার মিচেল স্টার্ক এবং মিচেল মার্শকে। কারণ, মিচেল স্টার্ককে এক ম্যাচের জন্য বিশ্রাম দিতে চান অস্ট্রেলিয়ার নির্বাচকরা। আর অলরাউন্ডার মিচেল মার্শের রয়েছে আবার কাঁধের চোট। তাই আজাহার আলির দলের বিরুদ্ধে দুই মিচেলকে পাচ্ছে না অস্ট্রেলিয়া দল।

Updated By: Jan 16, 2017, 04:47 PM IST
পাকিস্তানের বিরুদ্ধে পারথে তৃতীয় ম্যাচে দুই মিচেলকে পাবে না অস্ট্রেলিয়া

ওয়েব ডেস্ক: পারথে পাকিস্তানের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে অস্ট্রেলিয়া পাবে না, তাঁদের দুই নির্ভরযোগ্য ক্রিকেটার মিচেল স্টার্ক এবং মিচেল মার্শকে। কারণ, মিচেল স্টার্ককে এক ম্যাচের জন্য বিশ্রাম দিতে চান অস্ট্রেলিয়ার নির্বাচকরা। আর অলরাউন্ডার মিচেল মার্শের রয়েছে আবার কাঁধের চোট। তাই আজাহার আলির দলের বিরুদ্ধে দুই মিচেলকে পাচ্ছে না অস্ট্রেলিয়া দল।

আরও পড়ুন নীল জার্সিতে প্রথম নেতা হয়ে কেদারকে নিয়ে হার্দিক শুভকামনায় বিরাট জয় কোহলির

ক্রিকেট অস্ট্রেলিয়ার ট্রেভর হন্স বলেছেন, 'মিচেল স্টার্ক শুধু পারথে তৃতীয় ম্যাচেই থাকছে না। চতূর্থ ম্যাচে সিডনিতে ওকে ফের দলে পাওয়া যাবে। গত ছ'মাস স্টার্কের উপর অনেক ধকল যাচ্ছে। টানা ক্রিকেট খেলে চলেছে সে। তাই ওকে একটু বিশ্রাম দেওয়ার দরকার ছিল। এই সূযোগে বাকিদেরও একটু দেখে নেওয়া যাবে।' এখন দেখার, মিচেল স্টার্ক এবং মিচেল মার্শকে ছাড়া পাকিস্তানের বিরুদ্ধে ঠিক কেমন খেলে অস্ট্রেলিয়া।

আরও পড়ুন  বিয়েতে বসার আগেও দৃষ্টান্ত তৈরি করলেন কুস্তিগীর যোগেশ্বর দত্ত

.