বাতিল হয়ে গেল অস্ট্রেলীয় এ দলের দক্ষিণ আফ্রিকা সফর

অস্ট্রেলিয়ার ক্রিকেটার ও ক্রিকেট সংস্থার দ্বন্দ্বে বাতিল হয়ে গেল অস্ট্রেলীয় এ দলের দক্ষিণ আফ্রিকা সফর। নয়া আর্থিক চুক্তি নিয়ে অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে দ্বন্দ্বে জড়ান স্টিভ স্মিথরা। তিরিশে জুন আর্থিক চুক্তিতে সই করার শেষ দিন ছিল। কিন্তু সিনিয়র ও এ দলের ক্রিকেটাররা  অস্ট্রেলীয় ক্রিকেটার্স  অ্যাসোসিয়েশনের ডাকা বৈঠকে পরিস্কার জানিয়ে দেন তাদের দাবি না মানা হলে তারা আসন্ন সব সিরিজ বয়কট করবে।  

Updated By: Jul 7, 2017, 09:02 AM IST
বাতিল হয়ে গেল অস্ট্রেলীয় এ দলের দক্ষিণ আফ্রিকা সফর

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ার ক্রিকেটার ও ক্রিকেট সংস্থার দ্বন্দ্বে বাতিল হয়ে গেল অস্ট্রেলীয় এ দলের দক্ষিণ আফ্রিকা সফর। নয়া আর্থিক চুক্তি নিয়ে অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে দ্বন্দ্বে জড়ান স্টিভ স্মিথরা। তিরিশে জুন আর্থিক চুক্তিতে সই করার শেষ দিন ছিল। কিন্তু সিনিয়র ও এ দলের ক্রিকেটাররা  অস্ট্রেলীয় ক্রিকেটার্স  অ্যাসোসিয়েশনের ডাকা বৈঠকে পরিস্কার জানিয়ে দেন তাদের দাবি না মানা হলে তারা আসন্ন সব সিরিজ বয়কট করবে।  

আরও পড়ুন ওয়েস্ট ইন্ডিজকে হেলায় হারিয়ে ৩-১ ফলে একদিনের সিরিজ জিতলেন কোহলিরা

এরপরই অস্ট্রেলিয়া এ দলের অধিনায়ক উসমান খাজা জানিয়ে দেন তারা দক্ষিণ আফ্রিকা যাবেন না। গোটা ঘটনায় ক্ষুব্ধ অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ড। তবে এই সমস্যাতে ফাঁপরেও পড়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কারন এই পরিস্থিতি চলতে থাকায় আসন্ন বাংলাদেশ,ভারত সফর ও ঘরের মাঠে অ্যাসেজ সিরিজ অনিশ্চিত হয়ে পড়ল।

আরও পড়ুন  ক্রিকেট অস্ট্রেলিয়ার সেরাদের তালিকায় নেই কোনও ভারতীয়!

 

.