ওয়ার্ল্ড ট্যুরের শেষ চারে ফেডেরার

পেশাদারি টেনিসের কুলীন প্রতিযোগিতা এটিপি ওয়ার্ল্ড ট্যুরে রজার ফেডেরারের দুর্ধষ ফর্ম অব্যাহত। বছরের সেরা আট খেলোয়াড়কে নিয়ে হওয়া এই প্রতিযোগিতায় ফেডেরার সেমিফাইনালে উঠলেন। প্রতিযোগিতায় গত দুবারের চ্যাম্পিয়ন ফেড এক্স গ্রুপ লিগের দ্বিতীয় ম্যাচেও জিতলেন।

Updated By: Nov 8, 2012, 11:42 PM IST

পেশাদারি টেনিসের কুলীন প্রতিযোগিতা এটিপি ওয়ার্ল্ড ট্যুরে রজার ফেডেরারের দুর্ধষ ফর্ম অব্যাহত। বছরের সেরা আট খেলোয়াড়কে নিয়ে হওয়া এই প্রতিযোগিতায় ফেডেরার সেমিফাইনালে উঠলেন। প্রতিযোগিতায় গত দুবারের চ্যাম্পিয়ন ফেড এক্স গ্রুপ লিগের দ্বিতীয় ম্যাচেও জিতলেন। সুইস কিংবদন্তি ৬-৪, ৭-৬ হারালেন নাদালের দেশের তারকা টেনিস খেলোয়াড় ডেভিড ফেরেরাকে। ওয়ার্ল্ড ট্যুরে টানা ১২টি ম্যাচে জেতার নজির গড়া হয়ে গেল ফেডেরারের। এই প্রতিযোগিতায় ফেডেরার হারেন তিন বছর আগে সেমিফাইনাল ম্যাচে।
লল্ডনে চোখধাঁধানো কোর্টে গ্রুপ লিগের প্রথম ম্যাচে ফেডেরার জেতেন জকোভিচের দেশের তারকা খেলোয়াড় জাঙ্কো টিপসারোভিচের বিরুদ্ধে। দুটো গ্রুপে চারজন করে খেলোয়াড় আছেন। প্রতি গ্রুপ থেকে দুজন করে খেলোয়াড় শেষ চারে উঠবেন। ফেডেরার বি গ্রুপ থেকে সেমিফাইনালে উঠেলেন। শেষ চারে ফেড এক্সের সম্ভাব্য প্রতিপক্ষ অ্যান্ডি মারে।

.