ISL 2020-21: ডার্বি জিততে খোলা মনে মাঠে নামতে চান কৃষ্ণা-সন্দেশরা

কলকাতা ডার্বি শুধু ভারতের নয়, বিশ্বের অন্যতম সেরা ডার্বি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 25, 2020, 04:48 PM IST
ISL 2020-21: ডার্বি জিততে খোলা মনে মাঠে নামতে চান কৃষ্ণা-সন্দেশরা
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  মহাযুদ্ধের জন্য তৈরি হচ্ছে এটিকে মোহনবাগানও। কেরালা ব্লাস্টার্সকে প্রথম ম্যাচে হারিয়ে মনোবল তুঙ্গে রয় কৃষ্ণাদের। ডার্বি জিততে খোলা মনে মাঠে নামতে চান রয় কৃষ্ণা। আর প্রথমবার ডার্বি খেলতে নামার আগে আবেগে ভাসতে রাজি নন সন্দেশ ঝিঙ্গান।

 

ডার্বিতে এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে রয় কৃষ্ণা বলেন, "ইস্টবেঙ্গলের এই কোচ ফাউলারের দলের বিরুদ্ধে কখনও মাঠে নামেনি।  তবে ওর সঙ্গে আমি তিন মাস ছিলাম।  একেবারে ফুটবল কেরিয়ারের শুরুর দিকে। ট্রায়াল দিতে গিয়েছিলাম কুইন্সল্যান্ড ফিউরিতে। ওখানকার কোচ ছিলেন। ইস্টবেঙ্গলের কোনও বিদেশিকে চিনি না। শুধু বলবন্ত আর শেহনাজের সঙ্গে খেলার অভিজ্ঞতা আছে। ইস্টবেঙ্গলের এই রক্ষণের বিরুদ্ধে কখনও খেলিনি। এটা আমার পক্ষে সুবিধাই হবে বলে মনে করি। কারণ চিনলে বা জানলে চিন্তা হতো। এখন খোলা মনে মাঠে নামতে পারব। ডার্বির গুরুত্ব আমার জানা। ব্যক্তিগতভাবে মনে করি এটা লিগের একটা গুরুত্বপূর্ণ ম্যাচ। যে ম্যাচটা জিততেই হবে।"

 

সন্দেশ ঝিঙ্গান বলেছেন, "কলকাতা ডার্বি শুধু ভারতের নয়, বিশ্বের অন্যতম সেরা ডার্বি। আমি কখনও মাঠে বসে এই ম্যাচ দেখিনি বা খেলিনি। সব ফুটবলারের স্বপ্ন থাকে এই ম্যাচে অংশ নেবার। সমর্থকদের কাছে এই ম্যাচের গুরুত্ব আলাদা। আমি অবশ্য আবেগে ভেসে যেতে রাজি নই। অন্য ম্যাচের মতোই এই ম্যাচের গুরুত্ব আমার কাছে। ভালো খেলতে হবে, জিততে হবে। প্রতিপক্ষকে গোল করতে না দিয়ে অপরাজিত থেকে ড্রেসিং রুমে ফিরতে চাই।"

 

আরও পড়ুন - ISL 2020-21: মিশন ডার্বি, অভিনব প্রযুক্তিতে অনুশীলন ইস্টবেঙ্গলের

.