ISL 2020-21: Habas-এর চোখে লিগে সেরা Roy Krishna

এফসি গোয়ার (FC Goa)  বিরুদ্ধে ম্যাচে জিতে দলের পারফরম্যান্সে বেশ খুশি হাবাস (Antonio Lopez Habas)। ফুটবলারদের প্রশংসা করে তিনি বলেন

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 17, 2020, 05:49 PM IST
ISL 2020-21: Habas-এর চোখে লিগে সেরা Roy Krishna
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  সেই কৃষ্ণা (Roy Krishna) সহায়। বুধবার এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে শেষ মুহূর্তে পেনাল্টি থেকে রয় কৃষ্ণার (Roy Krishna) গোলেই আইএসএলে জয়ে ফিরেছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)।

পরপর তিন ম্যাচে দুরন্ত জয়ের পর আইএসএলে মুখ থুবড়ে পড়ে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। জামশেদপুর এফসির (Jameshedpur FC) কাছে হারের পর হায়দরাবাদ এফসি-র (Hyderabad FC) সঙ্গে ১-১ ড্র করে সবুজ মেরুন ব্রিগেড। এফসি গোয়াকে (FC Goa) হারিয়ে আবার জয়ে ফিরেছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। ৬ ম্যাচ শেষে ১৩ পয়েন্ট এখন হাবাসের (Antonio Lopez Habas) দলের।

চলতি আইএসএলে ছয় ম্যাচে পাঁচ গোল করে ফেলেছেন রয় কৃষ্ণা (Roy Krishna) তাঁকে নিয়ে গর্বিত এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) স্প্যানিশ কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)। তিনি স্পষ্ট বলে দেন, "রয় কৃষ্ণা (Roy Krishna) দুর্দান্ত ফুটবলার। আমার কাছে আইএসএলে ওই সেরা।"

আরও পড়ুন -  Syed Mushtaq Ali T20 Trophy: বায়ো বাবলে ঘরোয়া ক্রিকেট, Kolkata সহ ৬টি সেন্টারের নাম জানিয়ে দিল BCCI

এফসি গোয়ার (FC Goa)  বিরুদ্ধে ম্যাচে জিতে দলের পারফরম্যান্সে বেশ খুশি হাবাস (Antonio Lopez Habas)। ফুটবলারদের প্রশংসা করে তিনি বলেন, "ওরা আজ দারুণ খেলেছে। আজ আমরা ছন্দে ছিলাম। গেমপ্ল্যানকে একেবারে ঠিক ভাবে কাজে লাগিয়েছে ওরা।" ২১ ডিসেম্বর এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) পরের ম্যাচে প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি ( Bengaluru FC)।

আরও পড়ুন - দেশে ফিরে ফুরফুরে মেজাজে, স্ত্রী Natasa-র সঙ্গে 'dinner date'-এ Hardik

.