ISL-এর আগে কন্যা সন্তানের বাবা হলেন Roy Krishna

নতুন ইনিংস শুরু করলেন রয় কৃষ্ণা ও নাজিয়া।

Updated By: Nov 10, 2021, 09:16 PM IST
ISL-এর আগে কন্যা সন্তানের বাবা হলেন Roy Krishna
নতুন অতিথির আগমন বার্তা জানালেন রয় কৃষ্ণা ও নাজিয়া। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: এ বারের আইএসএল (ISL 2021) শুরু হওয়ার আগেই রয় কৃষ্ণা (Roy Krishna) ও এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) শিবিরে খুশির খবর। ফুটফুটে কন্যা সন্তানের বাবা হলেন ফিজি জাতীয় দলের এই ফুটবলার। বুধবার তাঁর স্ত্রী নাজিয়া (Naziah Tora Ali Roy) কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। আইএসএল খেলার জন্য এই মুহূর্তে গোয়াতে রয়েছ সবুজ-মেরুন বাহিনী। সেখানে একটি বেসরকারি হাসপাতালে তাঁদের জীবনে এল এই আনন্দের মুহূর্ত। 

কন্যা সন্তানের ছবি সোশ্যাল মিডিয়াতে না দিলেও এই দম্পতি একজোড়া ছোট্ট ও ধবধবে সাদা জুতোর ছবি পোস্ট করেছেন। সেখানে এই তারকা স্ট্রাইকার লিখেছেন, 'আমার রাজকন্যার আবির্ভাব ঘটে গিয়েছে।' তাঁর স্ত্রী আবার ইনস্টাগ্রামে একটি সাদা টেডি বিয়ারের ছবি পোস্ট করে লিখেছেন, 'ইটস এ বেবি গার্ল।' 

আরও পড়ুন: EXCLUSIVE: Rohit Sharma-র অধিনায়কত্বে খেলতে মুখিয়ে মারকুটে Venkatesh Iyer

 

গত মরসুমের মতো এ বারও কোভিড পরিস্থিতি বজায় রয়েছে। সেই জন্য অক্টোবর মাসেই গর্ভবতী স্ত্রীকে নিয়ে গোয়া চলে এসেছিলেন রয়। স্ত্রীকে নিয়ে নিয়ম মাফিক আট দিনের নিভৃতবাসেও ছিলেন তিনি। নিভৃতবাস কাটানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেবি বাম্পের একাধিক পোস্ট করেছিল এই দম্পতি। 

গত মরসুমের মতো এ বারও কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে আইএসএল অভিযান শুরু করবে আন্তোনিও লোপেজ হাবাসের (Antonio Lopez Habas) দল। আগামী ১৯ নভেম্বর ফতোর্দা স্টেডিয়ামে মাঠে নামবেন প্রীতম কোটাল-অমরিন্দর সিংরা। ২৭ নভেম্বর আয়োজিত হবে প্রথম পর্বের ডার্বি। গত মরসুমে চিরপ্রতিদ্বন্দ্বী এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) বিরুদ্ধে জোড়া জয় পেয়েছিল এটিকে মোহনবাগান। এ বারও ধারাবাহিকতা বজায় রাখতে চাইছে হাবাসের ছেলেরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.