ISL 2021: নতুন জার্সিতে গোয়ায় প্রস্তুতি শুরু করে দিল ATK Mohun Bagan

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৯ নভেম্বর শুরু হচ্ছে ইন্ডিয়ান সুপার লিগ (ISL 2021)। উদ্বোধনী ম্যাচেই মুখোমুখি এটিকে মোহনবাগান ও কেরালা ব্লাস্টার্স (ATK Mohun Bagan vs Kerala Blasters)। এএফসি কাপের ব্য়র্থতা ভুলে গোয়ায় নতুন উদ্যমে আইএসএলের প্রস্তুতি শুরু করে দিল হাবাস ব্রিগেড। 

আরও পড়ুন: ISL 2021: মাঠে নামলেন Daniel Chima Chukwu, Gokulam Kerala-কে ২-১ ব্যবধানে হারাল SC East Bengal

রয় কৃষ্ণ ও প্রীতম কোটালদের নিয়ে বৃহস্পতিবার বিকালে মাঠে নেমে পড়লেন হাবাস। এটিকেএমবি টুইটারে সেই ছবি শেয়ার করেছে। নতুন প্র্যাক্টিস কিট পরেই অনুশীলন শুরু করলেন প্রীতমরা। নতুন জার্সিও ফ্যানেদের বেশ মনে ধরেছে। গতবার গোয়ার বেনোলিনে আইএসএলের প্রস্তুতি করেছিল এটিকেএমবি। এবারও সেই মাঠ বরাদ্দ করা হয়েছে সবুজ-মেরুন বাহিনীর জন্য। সেখানেই চলছে হাবাসদের প্র্যাকটিস।

গতকালই গোয়ায় পৌঁছে গিয়েছিল এটিকেএমবি। জাতীয় অনূর্ধ্ব ২৩ জাতীয় দলে থাকায় এখনই গোয়া আসেননি সুমিত রাঠি ও দীপক টাংরিরা। এশিয়ান কাপ কোয়ালিফায়ার খেলতে দুবাইতে রয়েছেন তাঁরা। অন্যদিকে রয় কৃষ্ণা অনেকদিন ধরেই রয়েছেন গোয়াতে। ধীরে ধীরে অন্য ফুটবলাররাও যোগ দিচ্ছেন। হাবাসের পুরো দল পেতে এখনও কিছুটা সময় লেগে যাবে। আগামী ২৭ নভেম্বর বহু প্রতীক্ষিত ডার্বিতে মুখোমুখি ইস্টবেঙ্গল ও মোহনবাগান। সেই ম্যাচের দিকেই এখন চোখ বাংলার ফুটবল সমর্থকদের।

আরও পড়ুন: WT20: বিশ্বকাপে এই ক্রিকেটার হতে চলেছেন ভারতের সম্পদ, নাম বললেন Kapil Dev

গত মাসে এএফসি কাপের ইন্টার জোনাল সেমি ফাইনালে লজ্জাজনক ভাবে হেরেছিল এটিকেএমবি। উজবেকিস্তানের এফসি নাসফ (FC Nasaf)  হাফ ডজন গোলের মালা পরিয়ে মোহনবাগানের ইতিহাস লেখার স্বপ্ন ধুয়ে মুছে সাফ করে দিয়েছিল। তবে সেই ব্যর্থতা আর মনে রাখতে চায় না হাবাসের শিষ্যরা। এখন সামনে মিশন আইএসএল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
ATK Mohun Bagan Starts ISL 2021 practice
News Source: 
Home Title: 

ISL 2021: নতুন জার্সিতে গোয়ায় প্রস্তুতি শুরু করে দিল ATK Mohun Bagan

ISL 2021: নতুন জার্সিতে গোয়ায় প্রস্তুতি শুরু করে দিল ATK Mohun Bagan
Caption: 
এটিকে মোহনবাগান
Yes
Is Blog?: 
No
Section: