ISL 2020-21: ওড়িশাকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করতে মরিয়া হাবাসের এটিকে মোহনবাগান

পরপর ম্যাচ জিতে আত্মতুষ্ট না হয়ে বরং ফুটবলারদের টার্গেট সেট করে দিলেন অ্যান্তোনিও লোপেজ হাবাস।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 2, 2020, 06:34 PM IST
ISL 2020-21: ওড়িশাকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করতে মরিয়া হাবাসের এটিকে মোহনবাগান
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: উদ্বোধনী ম্যাচে কেরালা ব্লাস্টার্স আর কলকাতা ডার্বিতে এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে দুরন্ত ছন্দে আইএসএল অভিযান শুরু করেছে এটিকে মোহনবাগান। বৃহস্পতিবার সবুজ-মেরুনের সামনে ওড়িশা এফসি। পরপর ম্যাচ জিতে আত্মতুষ্ট না হয়ে বরং ফুটবলারদের টার্গেট সেট করে দিলেন অ্যান্তোনিও লোপেজ হাবাস। লক্ষ্য জয়ের হ্যাটট্রিক।

ডার্বি জয়ের পর রবিবার থেকে ওড়িশা ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছেন হাবাস। ওড়িশাকে মোটেই হালকাভাবে নিচ্ছেন না স্প্যানিশ কোচ। হায়দরাবাদের কাছে হারলেও জামশেদপুরের বিরুদ্ধে শেষ মুহূর্তে ড্র করেছে ওড়িশা। ডার্বি জয়ের পর ৮ দিনে তিনটি ম্যাচ খেলতে হবে এটিকে মোহনবাগানকে। সে কারণেই ফুটবলারদের ঘুরিয়ে-ফিরিয়ে ব্যবহার করতে চাইছেন এটিকে মোহনবাগান কোচ। ওড়িশার বিরুদ্ধে ব্র্যাড ইনম্যানকে খেলাতে পারেন হাবাস। ডেভিড উইলিয়ামসের বদলে রয় কৃষ্ণার সঙ্গে শুরু থেকে খেলাতে পারেন ডার্বি ম্যাচে দুরন্ত গোল করা মনবীর সিংকে। প্রতি আক্রমণ নির্ভর ফুটবলেই ভরসা রাখছেন সবুজ-মেরুনের স্প্যানিশ কোচ।

 

ওড়িশা এফসি কোচ স্টুয়ার্ট ব্যাক্সটারের তুরুপের তাস হল দুই ব্রাজিলিয় স্ট্রাইকার- মরিসিও আর মার্সেলিনহো। সঙ্গে রক্ষণে স্টিভেন টেলর। এই স্টিভেন টেলর- রয় কৃষ্ণা এবং ডেভিড উইলিয়ামসের সঙ্গে অস্ট্রেলিয়ার এ লিগে ওয়েলিংটন ফিনিক্সের জার্সি গায়ে খেলার অভিজ্ঞতা রয়েছে। তাই রয় কৃষ্ণা-ডেভিড উইলিয়ামস জুটিকে আটকাতে টেলর হতে পারেন ব্যাক্সটারের সেরা অস্ত্র।

 

আরও পড়ুন -ISL 2020-21: হেরে ভারতীয় ফুটবলারদের তীব্র বিদ্রুপ! বিতর্কে জড়ালেন এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাউলার

.