কাল লর্ডস ছাই যুদ্ধ- অভিষেক হতে চলেছে অসি উইকেটকিপার নেভিলের, মইন আলি অনিশ্চিত

আগামিকাল, বৃহস্পতিবার থেকে লর্ডসে শুরু হতে চলেছে অ্যাসেজ সিরিজের দ্বিতীয় টেস্ট। কার্ডিফে প্রথম টেস্টে ইংল্যান্ডের জয়ের পর লর্ডসের ম্যাচ ঘিরে আলাদা উন্মাদনা তৈরি হয়েছে। চাপে থাকা অস্ট্রেলিয়াকে আরও চাপে ফেলে দিয়েছে চোট আর ক্রিকেটারদের ফর্ম। দলকে চিন্তায় ফেলে চোট পেলেন উইকেটকিপার ব্র্যাড হাডিন। আর এতেই সুযোগ এসে গেল ২৯ বছরের মেলবোর্নের উইকেটকিপার পিটার নেভিলের। কাল, লর্ডসে দেশের হয়ে প্রথমবার খেলতে নামবেন নেভিল। অস্ট্রেলিয়া দলে আরও একটা পরিবর্তন হচ্ছে। একেবারে ফর্মে না থাকা শেন ওয়াটসনের পরিবর্তে দলে আসছেন অলরাউন্ডার মিচেল মার্শ।

Updated By: Jul 15, 2015, 05:55 PM IST
কাল লর্ডস ছাই যুদ্ধ- অভিষেক হতে চলেছে অসি উইকেটকিপার নেভিলের, মইন আলি অনিশ্চিত

ওয়েব ডেস্ক: আগামিকাল, বৃহস্পতিবার থেকে লর্ডসে শুরু হতে চলেছে অ্যাসেজ সিরিজের দ্বিতীয় টেস্ট। কার্ডিফে প্রথম টেস্টে ইংল্যান্ডের জয়ের পর লর্ডসের ম্যাচ ঘিরে আলাদা উন্মাদনা তৈরি হয়েছে। চাপে থাকা অস্ট্রেলিয়াকে আরও চাপে ফেলে দিয়েছে চোট আর ক্রিকেটারদের ফর্ম। দলকে চিন্তায় ফেলে চোট পেলেন উইকেটকিপার ব্র্যাড হাডিন। আর এতেই সুযোগ এসে গেল ২৯ বছরের মেলবোর্নের উইকেটকিপার পিটার নেভিলের। কাল, লর্ডসে দেশের হয়ে প্রথমবার খেলতে নামবেন নেভিল। অস্ট্রেলিয়া দলে আরও একটা পরিবর্তন হচ্ছে। একেবারে ফর্মে না থাকা শেন ওয়াটসনের পরিবর্তে দলে আসছেন অলরাউন্ডার মিচেল মার্শ।

কার্ডিফে দুদার্ন্ত জয়ের পর ইংল্যান্ড চাপমুক্ত অবস্থায় লর্ডসে নামছে। ইংল্যান্ডে গত অ্যাসেজে এই লর্ডসে ৩৪৭ রানে জিতেছিলে কুকের দল। কার্ডিফেও দলের ব্যাটিং, বোলিংয়ে নিয়ে বেশ খুশি কুক। জো রুটের ফর্ম আশ্বস্ত করছে ইংল্যান্ড শিবিরকে। তবে খারাপ খবর একটা আছে ইংল্যান্ড সমর্থকদের জন্য। কার্ডিফে জয়ের কারিগর মইন আলি দ্বিতীয় টেস্টে অনিশ্চিত। পিঠে ব্যথার কারণে নাও খেলতে পারেন মইন। মইন না খলেল প্রথম একাদশে দেখা যাবে লেগ স্পিনার আদিল রশিদকে।

.