করোনাভাইরাসে আক্রান্ত অস্ট্রেলিয়ার পেসার, আর্সেনালের কোচ! আতঙ্ক খেলার দুনিয়ায়

সারা বিশ্বের ক্রীড়াক্ষেত্রে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে করোনাভাইরাসের জন্য।

Updated By: Mar 13, 2020, 11:16 AM IST
করোনাভাইরাসে আক্রান্ত অস্ট্রেলিয়ার পেসার, আর্সেনালের কোচ! আতঙ্ক খেলার দুনিয়ায়

নিজস্ব প্রতিবেদন : সারা বিশ্বে মহামারীর আকার ধারণ করেছে করোনাভাইরাস। ১১০টি দেশে হু হু করে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। এবার অস্ট্রেলিয়ার পেসার কেন রিচার্ডসব করোনাভাইরাসে আক্রান্ত হলেন। জুভেন্টাসের ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার জানা গিয়েছে, চেলসির ফুটবলার ক্লুম হাডসন ওডোই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর্সেনালের কোচ মিকেল আর্তেতাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর। সারা বিশ্বের ক্রীড়াক্ষেত্রে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে করোনাভাইরাসের জন্য।

২৬ থেকে ২৯ মার্চ পর্যন্ত আইসিসি-র মিটিং হওয়ার কথা ছিল দুবাইয়ে। কিন্তু এখন জানা যাচ্ছে সেই মিটিং হবে ভিডিয়ো কনফারেন্স-এর মাধ্যমে। ইতালির সরকার আপাতত ৩ এপ্রিল পর্যন্ত সবরকম ম্যাচ স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। জুভেন্টাসের ডিফেন্ডার রুগানিকে আইসোলেশন-এ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমনকী গত কয়েকদিনে যে কজন রুগানির সংস্পর্শে এসেছেন তাঁদেরকেও বিশেষ নজরদারিতে রাখা হবে। ভারতেও এটিকে-চেন্নাই আইএসএল ফাইনাল, ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের ম্যাচ দর্শকশূন্য স্টেডিয়ামে করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন-  করোনা আতঙ্কে ভারত-দক্ষিণ আফ্রিকার তৃতীয় একদিনের ম্যাচ দর্শক শূণ্য ইডেনেই, জানাল BCCI

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন পেসার রিচার্ডসন। এই সিরিজের প্রতিটি ম্যাচ ফাঁকা স্টেডিয়ামে হবে। অস্ট্রেলিয়ায় ফর্মুলা ওয়ান গ্রাঁপিতেও একজন রেসার করোনায় আক্রান্ত হয়েছেন। আপাতত টুর্নামেন্ট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। 

.