Watch | Argentina | Lionel Messi: 'ভ্যামোস আর্জেন্টিনা'; মেসির ফ্যানরা এই ভিডিয়োতেই ডুবে যাবেন বড়দিনে!

Argentina release Christmas advert: বড়দিনে দেশবাসীকে আরও এক অসাধারণ উপহার দিল আর্জেন্টিনা। এমন এক ভিডিয়ো নিবেদন তারা তুলে ধরল, যা নিয়ে সোশ্য়াল মিডিয়ায় শোরগোল পড়ে গেল। প্রতিবেদনের সঙ্গে জুড়ে দেওয়া হল সেই ভিডিয়োটি। মন ভালো হলে সময় লাগবে ৩৯ সেকেন্ড।  

Updated By: Dec 25, 2022, 03:13 PM IST
Watch | Argentina | Lionel Messi: 'ভ্যামোস আর্জেন্টিনা'; মেসির ফ্যানরা এই ভিডিয়োতেই ডুবে যাবেন বড়দিনে!
আর্জেন্টিনা চমকে দিল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঠিক সাতদিন আগেই আর্জেন্টিনা (Argentina) বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছিল। লুসেল স্টেডিয়ামে ঐতিহাসিক মহারণের পর শেষ হাসি জিতেছিল লিওনেল মেসির (Lionel Messi) নীল-সাদা দেশ। বিশ্বজয়ের ঠিক সাতদিন পর আর্জেন্টিনা তার ফ্যানদের অসাধারণ উপহার দিল। বড়দিনের (Christmas) এই বিশেষ নিবেদন থেকে চোখ সরাতে পারবেন না লিও মেসির ফ্যানরা। এই বিজ্ঞাপন নিয়ে একটি শব্দও বলার প্রয়োজন নেই। তাহলে মজাটা নষ্ট হয়ে যাবে। প্রতিবেদনের সঙ্গে জুড়ে দেওয়া ভিডিয়ো দেখে নিন দু'চোখ ভরে। শুধু একটি কথাই বলার। আর্জেন্টিনায় স্যান্টা ক্লজ পরিচিত 'পাপা নোয়েল' নামে। মেসির সম্মানে সেই নামটি শুধু বদলে দেওয়া হল।

কাতার বিশ্বকাপশুরু হওয়ার আগে থেকেই, একটা কথাই বারবার সকলে বলছিলেন,মেসির হাতে কাপ না উঠলে সম্ভবত 'পোয়েটিক জাস্টিস' হবে না। আর ফুটবল বিধাতা সেটাই করলেন। মেসির মাথায় রাজমুকুট পরিয়ে মারাদোনার দেশকে ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন করলেন। স্কোরলাইন বলছে রবিবাসরীয় লুসেল স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ফাইনালের ফয়সলা হয়েছে পেনাল্টি শ্যুটআউটে। সেখানে আর্জেন্টিনা ৪-২ গোলে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে শেষ হাসি হাসে। আর এই ম্যাচে সর্বস্ব উজাড় করে দিয়েও ট্র্যাজিক নায়ক হয়ে থেকে গিয়েছেন কিলিয়ান এমবাপে। 

আরও পড়ুন: Lionel Messi | Cristiano Ronaldo: ক্রিশ্চিয়ানোর আছে, কিন্তু এখনও লিওর নেই! জানেন কি কোন ট্রফি?

দিন পাঁচেক আগে 'মিশন অ্যাকম্পলিশড' করে আর্জেন্টিনায় ফিরেছে লা আলবিসেলেস্তে। এয়ারোলিনিয়াস আর্জেন্টিনাস, মেসিদের দেশের জাতীয় বিমান সংস্থা। তাদের নীল-সাদা এয়ারবাস এ৩৩০-২০০ চেপে লিওনেল স্কালোনির শিষ্যরা গত মঙ্গলবার দেশে ফিরলেন। ভারতীয় সময়ে ভোর চারটে নাগাদ বুয়েনোস আইরেসে মেসিদের বিমান অবতরণ করে। যে, সেই দেশে ছিল উৎসবের মেজাজ। বিমানবন্দরে বীরদের অভ্যর্থনা জানাতে হাজির ছিলেন আর্জেন্টাইন ফ্যানরা। জন সুনামির মধ্যে দিয়েই মেসিদের হুডখোলা বাস এগিয়ে গিয়েছিল। ফুটবলারদের ঝলক পাওয়ার জন্য লাখো লাখো মানুষ উদ্বেল হয়ে গিয়েছিলেন। এটাই স্বাভাবিক। এমনকী এই উন্মাদনার জন্য মেসিদের এয়ারলিফট করেই বার করে আনা হয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.