বিরাট এবং অনুষ্কার লেটেস্ট ছবিগুলো দেখেছেন?

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। এ দেশের সবথেকে জনপ্রিয় তারকা জুটি সম্ভাবত এই মুহূর্তের। সকলেই জানতে চায়, তাঁদের দু'জনের খবর। দু'জনকে একসঙ্গে দেখতে পাওয়া গেলেই দেশজুড়ে খবর। দু'জনের একটা ছবি তোলা গেলেই ফোটোগ্রাফারের 'পোয়া বারো'। এরকম পরিস্থিতির মাঝেই দুজন দেখা দিলেন একেবারে সবার সামনে।

Updated By: Dec 6, 2016, 03:48 PM IST
 বিরাট এবং অনুষ্কার লেটেস্ট ছবিগুলো দেখেছেন?

ওয়েব ডেস্ক: বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। এ দেশের সবথেকে জনপ্রিয় তারকা জুটি সম্ভাবত এই মুহূর্তের। সকলেই জানতে চায়, তাঁদের দু'জনের খবর। দু'জনকে একসঙ্গে দেখতে পাওয়া গেলেই দেশজুড়ে খবর। দু'জনের একটা ছবি তোলা গেলেই ফোটোগ্রাফারের 'পোয়া বারো'। এরকম পরিস্থিতির মাঝেই দুজন দেখা দিলেন একেবারে সবার সামনে।

আরও পড়ুন আপনার চেনা বলিউড অ্যাকট্রেসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জাহির খান!

ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার জন্মদিন হয়ে গেল সম্প্রতি। সেখানেই উপস্থিত ছিলেন দু'জনে। দু'জনই পরেছিলেন কালো রঙের পোশাক। এবং দুজনকে দেখে বোঝাও যাচ্ছিল যে, প্রেম ঠিক কতটা ঘন হয়ে উঠেছে। বিরাট এবং অনুষ্কাকে ওই অবস্থায় দেখে ইতিমধ্যে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। যুবরাজ সিংয়ের বিয়েও তো হয়ে গেল। তাহলে কী বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাও খুব শিগগিরি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন? উত্তর তো সময়ই দেবে। আপনি বরং, দু'জনের ছবিগুলো দেখে নিন। যে ছবিগুলো মণীশ মালহোত্রার জন্মদিনের পার্টিতে তোলা।

আরও পড়ুন  ধোনির অবসর প্রসঙ্গে সচিন কী বললেন শুনেছেন?

.