ঘরবন্দি বিরাট—অনুষ্কা প্রেমে মশগুল! 'সুখবর' আসুক শিগগির, বলছেন ভক্তরা

ঘরবন্দি এই সময়টাতে একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন বিরুষ্কা। প্রেমে মশগুল তাঁরা। 

Updated By: Mar 22, 2020, 01:42 PM IST
ঘরবন্দি বিরাট—অনুষ্কা প্রেমে মশগুল! 'সুখবর' আসুক শিগগির, বলছেন ভক্তরা

নিজস্ব প্রতিবেদন— সারা বছর দুজনেই ব্যস্ত থাকেন। আর এই সময়টাতে তো তাঁদের একসঙ্গে থাকারই কথা ছিল না। কারণ, সামনেই আইপিএল। বিরাট কোহলির এখন বেঙ্গালুরু শিবিরে ব্যস্ত থাকার কথা। আর বাংলার পেসার ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত থাকার কথা অনুষ্কার। কিন্তু করোনাভাইরাসের আতঙ্ক সব লন্ডভন্ড করে দিয়েছে। গোটা দেশ কার্যত স্তব্ধ। রবিবার জনতা কার্ফুর ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী। তার আগে থেকেই অবশ্য বিরাট—অনুষ্কা ঘরবন্দি। দেশের মানুষকেও হোম কোয়ারান্টিনে থাকার আহ্বান জানিয়েছিলেন বিরুষ্কা।

ঘরবন্দি এই সময়টাতে একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন বিরুষ্কা। প্রেমে মশগুল তাঁরা। কখনও আবার সচেতনতার ভিডিয়ো পোস্ট করছেন তাঁরা। দেখাচ্ছেন, করোনার প্রকোপ থেকে বাঁচতে ঠিক কীভাবে হাত ধুতে হবে! শনিবার অবশ্য দুজনেই ছিলেন একটু অন্য মেজাজে। আর সেটা অনুষ্কার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবি থেকেই বোঝা গেল। কোহলির সঙ্গে ঘরবন্দি অনুষ্কার সেই ছবিতে প্রেম মাখামাখি। নো মেকআপ লুক অনুষ্কার। আর ফানি ফেস বিরাটের। হঠাত্ পাওয়া এই অবসরে দুজনে মেতেছেন প্রেমে। এই ছবি যেন সেটাই বলে দেয়।

আরও পড়ুন—  গ্যালারি ভর্তি কয়েক হাজার দর্শক! ইউরোপের 'সাহসী দেশ' সমালোচনার মুখে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Self - isolation is helping us love each other in all ways & forms

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

অত্যুৎসাহী ভক্তকূল আবার এই ছবিতে সুখবরের গন্ধ খুঁজতে নেমে পড়েছেন। একজন লিখেছেন, ‘'খুব তাড়াতাড়ি যেন সুখবর শুনতে পাই।’' আরেকজন আবার এই বক্তব্যের সমর্থন করে লিখেছেন, ''আমিও এটাই বলতে চাইছিলাম। সুখবরের অপেক্ষায় রয়েছি আমরা।'' কেউ কেউ আবার সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শও দিয়েছেন। কিন্তু প্রেম তো আর এসবে আটকে থাকে না। ঘরবন্দি বিরাট—অনুষ্কার রোমান্স অব্যহত রয়েছে। 

.