মহিলাকে কেটলি ছুঁড়ে মেরেছেন ক্রিকেটার অমিত মিশ্র, তিন ঘন্টা জেরার পর গ্রেফতার, পরে জামিন

এক মহিলাকে শারিরীক  নিগ্রহ ও সম্ভ্রমহানির অভিযোগে গ্রেফতার হয়ে জামিন পেলেন অমিত মিশ্র। মঙ্গলবার বেঙ্গালুরু পুলিস তিন ঘন্টা জেরা করে এই ভারতীয় লেগস্পিনারকে গ্রেফতার করে। তারপর অবশ্য থানা থেকেই জামিন পেয়ে যান অমিত মিশ্র।

Updated By: Oct 27, 2015, 11:42 PM IST
মহিলাকে কেটলি ছুঁড়ে মেরেছেন ক্রিকেটার অমিত মিশ্র, তিন ঘন্টা জেরার পর গ্রেফতার, পরে জামিন

ব্যুরো: এক মহিলাকে শারিরীক  নিগ্রহ ও সম্ভ্রমহানির অভিযোগে গ্রেফতার হয়ে জামিন পেলেন অমিত মিশ্র। মঙ্গলবার বেঙ্গালুরু পুলিস তিন ঘন্টা জেরা করে এই ভারতীয় লেগস্পিনারকে গ্রেফতার করে। তারপর অবশ্য থানা থেকেই জামিন পেয়ে যান অমিত মিশ্র।

এক মহিলাকে শারিরীক  নিগ্রহ ও সম্ভ্রমহানির অভিযোগে গ্রেফতার হয়ে জামিন পেলেন অমিত মিশ্র। মঙ্গলবার বেঙ্গালুরু পুলিস তিন ঘন্টা জেরা করে এই ভারতীয় লেগস্পিনারকে গ্রেফতার করে। তারপর  অবশ্য থানা থেকেই জামিন পেয়ে যান অমিত মিশ্র। জানা গেছে সেপ্টেম্বরে বেঙ্গালুরুতে ভারতীয় ক্রিকেট দলের ফিটনেস ক্যাম্প চলাকালীন এক মহিলা বন্ধুর সঙ্গে বচসায় জড়ান অমিত। মহিলার অভিযোগ সেসময় অমিত মিশ্র তাকে মারধর করেন। একটি কেটলি ছুঁড়েও না কি আঘাত  করেন।  এফআইআর করার পর মহিলার শ্লীলতাহানি নিয়েও তদন্ত শুরু করে বেঙ্গালুরু পুলিস। এজন্যই অমিত মিশ্রকে ডেকে পাঠায় তারা। জেরাতে নাকি বচসা ও শারিরীক নিগ্রহের কথা স্বীকার করেছেন মিশ্র। তবে শ্লীলতাহানির কথা অস্বীকার করেছেন বলেই পুলিসের দাবি। গোটা ঘটনায় বিরক্ত বিসিসিআই। বোর্ডের তরফ থেকে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে তিনি খেলতে পারবেন কি না তা অবশ্য স্পষ্ট করেনি বিসিসিআই।

 

.