IPL 2021: Eoin Morgan-এর মোক্ষম জবাব দিয়ে কী বললেন Ravichandran Ashwin?

অইন মর্গ্যানকে পাল্টা দিয়ে একর পর এক টুইট করলেন রবিচন্দ্রন অশ্বিন।   

Updated By: Sep 30, 2021, 02:57 PM IST
IPL 2021: Eoin Morgan-এর মোক্ষম জবাব দিয়ে কী বললেন Ravichandran Ashwin?
রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে ঝামেলার সেই মুহূর্ত। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মুখ বুজে চুপ থাকার পাত্র যে তিনি নন সেটা ফের বুঝিয়ে দিলেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। মাঠে তাঁর আচরণ ও ক্রিকেট জ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছিলেন অইন মর্গ্যান (Eoin Morgan) ও শেন ওয়ার্ন। এ বার নিন্দুকদের একহাত নিয়ে মোক্ষম জবাব দিলেন এই অফ স্পিনার। ট্যুইটারে পোস্ট করে নাইট সেনাপতিকে বার্তা দিলেন যে তিনি চুপ করে থাকার বান্দা নন। 

মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বনাম দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচে উত্তপ্ত হয়েছিল শারজা। প্রকাশ্যে তীব্র ঝামেলায় জড়িয়েছিলেন অশ্বিন ও টিম সাউদি। আর সেই বাদানুবাদে জড়িয়ে গিয়েছিলেন মর্গ্যান। উত্তেজিত হতে দেখা গিয়েছিল দিল্লির অধিনায়ক ঋষভ পন্থও (Rishabh Pant) মাথা গরম করে ফেলেছিলেন। সেই সময় দীনেশ কার্তিক মাঝে না এলে পরিস্থিতি আরও খারাপ হতে পারত। সেটা নিয়ে কার্তিক মন্তব্য করেছিলেন। এ বার ক্ষোভ প্রকাশ করলেন অশ্বিন। 

আরও পড়ুন: IPL 2021: Ashwin-এর সঙ্গে ঝামেলা থেকে ম্যাচ জয়,মুখ খুললেন KKR সেনাপতি Eoin Morgan?

 

সেই সময় ঠিক কী হয়েছিল? সেটাই ট্যুইটারে তুলে ধরলেন এই স্পিনার। এই বিতর্কিত বিষয় নিয়ে একাধিক টুইট করেছেন অশ্বিন। সেখানে তিনি লিখছেন, 'ভেবেছিলাম ফিল্ডার থ্রো করার পর বলটা হয়তো ঋষভের গায়ে লেগেছে। তাই ঋষভকে দেখতে ঘুরে দাঁড়াই। সেই সময় মর্গ্যান এসে নিজের যে বিতর্কিত মন্তব্য করবে সেটা বুঝতে পারিনি।' 

ক্রিকেটের নিয়ম মেনে খেলার সঙ্গে তিনি পরিবারের কাছ থেকে যথেষ্ট শিক্ষা পেয়েছেন সেটাও মনে করিয়ে দিলেন তিনি। জবাব দেওয়ার সঙ্গে 
টুইটারের মাধ্যমে সমস্ত বিতর্কে জল ঢালতেও চাইলেন অশ্বিন। এখন এই বিতর্ক আদৌ থামে কিনা সেটাই দেখার। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.