Amrinder Singh: 'আমাকে ট্যাগ করা বন্ধ করুন! আমি পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী নই'

এখন অমরিন্দরকে নিয়ে একাধিক সংবাদ হচ্ছে। 

Updated By: Sep 30, 2021, 03:07 PM IST
Amrinder Singh: 'আমাকে ট্যাগ করা বন্ধ করুন! আমি পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী নই'

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং (Capt Amrinder Singh)। একপ্রকার বাধ্য হয়ে সম্প্রতি পদত্যাগ করেছেন তিনি। এখন গুঞ্জন গেরুয়া শিবিরে নাকি যোগ দিতে পারেন অমরিন্দর। দিল্লিতে গিয়ে অমিত শাহের বাসভবনে গিয়েও দেখা করে এসেছেন তিনি। 

এখন অমরিন্দরকে নিয়ে একাধিক সংবাদ হচ্ছে। কিছু সাংবাদিক ও একাধিক মিডিয়া হাউজ সোশ্যাল মিডিয়ায় পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ট্যাগ না করে জাতীয় দলের গোলরক্ষক অমরিন্দর সিংকে ট্যাগ করে ফেলছেন। যা নিয়ে বেজায় বিব্রত হয়ে টুইট করেছেন মুম্বই সিটি থেকে এই মরসুমে এটিকে মোহনবাগানে আসা দেশের তারকা গোলকিপার।

আরও পড়ুন: Ravi Shastri: শাস্ত্রীর বিকল্প বেছে নিলেন জাতীয় দলের প্রাক্তন প্রধান নির্বাচক

গোলকিপার অমরিন্দর লেখেন, "প্রিয় নিউজ মিডিয়া ও সাংবাদিকদের বলতে চাই আমি অমরিন্দর সিং, ভারতীয় ফুটবল দলের গোলকিপার। আমি পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী নই। দয়া করে আমায় ট্যাগ করবেন না।" এই টুইট দেখে রিটুইট করেন ক্যাপ্টেন অমরিন্দর। তিনি লেখেন, "অমরিন্দর তোমার প্রতি আমার সহানুভূতি রইল। আমার তরুণ বন্ধু তোমাকে আগামীর খেলার জন্য গুড লাক।" অমরিন্দর এটিকে এমবিতে আসার পরেই অরিন্দম মোহনবাগান থেকে রিলিজ নিয়ে নেন। অরিন্দম চেয়েছিলেন এটিকে এমবি ছেড়ে শহরের ক্লাব খেলতেই। অবশেষে অরিন্দম সেই ইস্টবেঙ্গলে এসেছেন। অমরিন্দর গতবার মুম্বইয়ের হয়ে আইএসএল চ্য়াম্পিয়ন হয়েছিলেন। এবার দেখার এটিকে এমবি-র হয়ে এই মরসুমে কী ফুল ফোটাতে পারেন তিনি! প্রত্যাশায় রয়েছে ফ্যানেরা। নিঃসন্দেহে অমরিন্দর দেশের প্রথম সারির গোলকিপারের মধ্যেই একজন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.